ইয়ুথ ক্লাবের সদস্যদের ৩ দিন ব্যাপী প্রশিক্ষণ গ্রহনের উদ্ভোধন করলেন কাউন্সিলর আনোয়ার হোসেন আনার

রাজশাহী

স্টাফ রিপোর্টারঃ বরেন্দ্র উন্নয়ন প্রচেষ্টা সংস্থা (বি ইউ পি) কর্তৃক আয়োজিত পিস ক্লাব সদস্যদের জীবন দক্ষতা উন্নয়নের লক্ষ্যে ১৪ নং ওয়ার্ডের ইয়ুথ ক্লাবের সদস্যদের ০৩ দিন ব্যাপী প্রশিক্ষণ গ্রহনের শুভ উদ্ভোধন করলেন অত্র ওয়ার্ডের সম্মানিত কাউন্সিলর জনাব মোঃ আনোয়ার হোসেন আনার। আজ ২০ ডিসেম্বর, রবিবার সকাল ১০টায় ওয়ার্ড কার্যালয় হল রুমে এ প্রশিক্ষণের উদ্ভোধন করেন তিনি ।

উক্ত উদ্ভোধনে অনুষ্ঠানে সম্মানিত কাউন্সিলর মোঃ আনোয়ার হোসেন আনার বলেন, সমাজে শান্তি, সম্পৃত্তি ও শৃংখলা বজায় রাখার জন্য বরেন্দ্র উন্নয়ন প্রচেষ্টা সংস্থা কাজ করে যাচ্ছে। এ লক্ষ্যে অত্র ১৪ নং ওয়ার্ডে জনসাধারনের মধ্যে কেও যাতে কোন ধরনের উগ্রবাদী কার্যকলাপসহ সহিংসতা ও বিশৃংখলার সৃষ্টি করতে না পারে সে ব্যপারে ইয়ুথ ক্লাবের সদস্যদেরকে সজাগ থাকতে হবে পাশাপাশি একে অপরের সাথে শান্তি, সম্পৃতি ও শৃংখলা বজায় থাকে সে ব্যাপারে ইয়ুথ ক্লাবের সদস্যদেরকে প্রয়োজনীয় প্রশিক্ষণ গ্রহন করার জন্য নির্দেশনা প্রদান করেন ।

এ সময় উপস্থিত ছিলেন বরেন্দ্র উন্নয়ন প্রচেষ্টা সংস্থা (বি ইউ পি) এর সমন্বয়ক ফাতেমা সরকার, ফেসিলিটেটর মোঃ একরামুল হক, আয়েশা ইয়াছমিন ইশা এবং ইয়ুথ ক্লাবের সভাপতি মোঃ তৌফিকুল ইসলাম প্রান্ত, সাধারণ সম্পাদক সৈয়দ আরাফাত বিন হাবিব সহ সকল পর্যায়ের সদস্যবৃন্দ।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *