আরএমপি কমিশনারকে বিদায়ী সংবর্ধনা

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) সদ্য বিদায়ী কমিশনার এ কে এম হাফিজ আক্তারকে বিদায়ী সংবর্ধনা দেয়া হয়েছে। আজ বুধবার বেলা সাড়ে ১০ টায় পুলিশ লাইন্সের পিওএম হলরুমে এ সংবর্ধনার আয়োজন করা হয়। এর আয়োজন করে রাজশাহী মহানগর পুলিশ।

এ কে এম হাফিজ আক্তার বিপিএম (বার) রাজশাহী রেঞ্জের ডিআইজি হিসেবে বদলি হয়েছেন। এ উপলক্ষে বর্ণাঢ্য বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। এতে আরএমপির সিনিয়র অফিসারবৃন্দ, বিভিন্ন ইউনিটের অফিসার-ফোর্সবৃন্দ ও সিভিল স্টাফবৃন্দ উপস্থিত ছিলেন।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে এক গম্ভীর ও আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। অফিসার ও ফোর্সবৃন্দ পুলিশ কমিশনারের প্রতি তাদের অনুভূতি ও ভালোবাসা ব্যক্ত করেন। এ সময় পুলিশ কমিশনারকে ফুলের শুভেচ্ছা প্রদান করা হয় এবং সম্মাননা স্মারক হিসেবে ক্রেস্ট প্রদান করা হয়।

বিদায়ী পুলিশ কমিশনার এ কে এম হাফিজ আক্তার বিপিএম (বার) ২০১৮ সালের ২ জুলাই আরএমপিতে যোগদান করেন। তিনি আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ ও বড় ধরণের সংকটময় পরিস্থিতি নিয়ন্ত্রণে ক্রাইসিস রেসপন্স টিম (সিআরটি) ও কুইক রেসপন্স টিম (কিউআরটি) গঠন করেন।

তিনি জনবান্ধব পুলিশিং এর মাধ্যমে রাজশাহী মহানগর এলাকায় মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ নিয়ন্ত্রণসহ আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। কর্মদক্ষতার স্বীকৃতিস্বরূপ তিনি ২০১৮ সালের বিপিএম পদক লাভ করেছেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *