তানোর পৌরসভা নির্বাচনে জনপ্রিয়তায় মনোনয়ন দৌড়ে এগিয়ে আবুল বাসার সুজন

রাজশাহী
স্টাফ রিপোর্টার : রাজশাহী তানোর পৌরসভা নির্বাচনকে সামনে রেখে তৃণমূল জনসাধারণের মধ্যে সবদিক থেকেই এগিয়ে রয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী তরুণ সমাজসেবক তরুণ প্রজন্মের নেতা আবুল বাশার সুজন।ইতিমধ্যে সুজনের পক্ষে পৌরসভার আপামর জনসাধারণ মত প্রকাশ করেছেন তাকে পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে দেখতে চাই পৌরবাসী। তানোর পৌরসভার ৯টি ওয়ার্ডে দিনরাত জনসেবা করেছেন বিশিষ্ট সমাজসেবক আবুল বাশার সুজন। এছাড়াও পৌরসভায় একমাত্র আওয়ামী লীগের যোগ্য প্রার্থী আবুল বাশার সুজন এটাই মনে করছেন তানোর পৌর আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী সমর্থকরা।
যার কারনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দৌড়ে এগিয়ে রয়েছেন সবার শীর্ষে আবুল বাসার সুজন। আবুল বাশার সুজন করোনা মহামারী থেকে শুরু করে এখন পর্যন্ত পৌর এলাকার প্রতিটি গ্রামে পাড়া-মহল্লায় গিয়ে অসহায় দরিদ্রদের খোঁজ খবর নিচ্ছেন। পাশাপাশি তাদের সমস্যা দুরবস্থার বিষয়ে খোঁজ-খবর নিয়ে তাদের পাশে সর্বাত্মক সহযোগিতার হাত বাড়িয়ে দিচ্ছেন আবুল বাশার সুজন। শুধু তাই নয় আবুল বাশার সুজন একজন সম্ভ্রান্ত পরিবারের সন্তান তার বেড়ে উঠা গরিব অসহায় দরিদ্রদের পাশে থেকে।
যার ফলে সুজনের অন্তর জুড়ে রয়েছে গরীব অসহায় দরিদ্র মানুষের জন্য ভালোবাসা। তানোর পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর মোরসালিন বলেন, আবুল বাসার সুজন একজন বড় মনের মানুষ। সে করোনাকাল থেকে এখন পর্যন্ত যেভাবে পৌরবাসীর পাশে থেকে সর্বাধিক সহযোগিতা করে যাচ্ছেন তা শুধু আবুল বাসার সুজন এর দ্বারাই সম্ভব হয়েছে। সুজন পৌরসভার জনপ্রতিনিধি না হয়েও পৌর এলাকার মসজিদ মাদ্রাসা মন্দির গির্জা থেকে শুরু করে প্রত্যেক জায়গায় ব্যাপকহারে উন্নয়ন করে যাচ্ছেন আবুল বাশার সুজন যা আগে কোন মেয়র জনপ্রতিনিধি করতে পারেনি।
বিশিষ্ট সমাজসেবক ও আগামী আওয়ামী লীগ দলীয় মনোনীত তানোর পৌরসভার মেয়র প্রার্থী আবুল বাশার সুজন বলেন আমি জনগণের সেবক হয়ে থাকতে চাই শাসক হয়ে নয় আমি এই পৌরসভার মেয়র নির্বাচিত হলে এলাকার জলবায়ু থেকে শুরু করে সর্বোচ্চ মেধা যোগ্যতা দিয়ে প্রবাসীর সবকিছুই পরিবর্তন ঘটাবো ইনশাল্লাহ বলে জানান।
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *