তানোর পৌরসভার যোগ্য প্রার্থী আবুল বাসার সুজন 

রাজশাহী
তানোর প্রতিনিধি: আসন্ন পৌরসভা নির্বাচনকে সামনে রেখে রাজশাহীর তানোর পৌরসভায় একাধিক মনোনয়ন প্রত্যাশীর নাম শোনা গেলেও এখন পর্যন্ত পৌরসভার যোগ্য প্রার্থী হিসেবে আবুল বাসার সুজনের নাম শোনা যাচ্ছে। এছাড়াও পৌরসভার তৃণমূল জনসাধারণের মধ্যেও সবদিক থেকে তরুণ সমাজসেবক আবুল বাশার সুজন এগিয়ে রয়েছে।
আসন্ন পৌরসভা নির্বাচনে দলমত নির্বিশেষে বিপুল ভোটে আবুল বাসার সুজনের বিজয়ী হবার সম্ভাবনা শতভাগ রয়েছে। আবুল বাসার সুজন নিজের পরিবার পরিজন ব্যবসা বানিজ্য ফেলে রেখে দিনের পর দিন রাতের পরে রাত তানোর পৌরসভার ৯টি ওয়ার্ডে জনসাধারণের পাশে থেকে জনসেবা করে যাচ্ছেন তিনি। পাশাপাশি অন্যদিকে আবুল বাসার সুজনের আগমনে ঝিমিয়ে পড়ে থাকা পৌর আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী সমর্থকরাও চাঙ্গা হতে শুরু করেছে।
আবুল বাসার সুজন আওয়ামী লীগের পক্ষে পৌর এলাকার বিভিন্ন পাড়া মহল্লায় দান-অনুদান থেকে শুরু করে রাস্তা ঘাট পর্যন্ত নিজস্ব অর্থায়নে সংস্কার করে দিয়েছেন। যা পৌরসভার মেয়র তো দূরের কথা পৌর আওয়ামী লীগের কোন নেতা করতে পারেনি। যার ফলে পৌর নির্বাচনে একমাত্র আওয়ামী লীগের যোগ্য প্রার্থী হিসেবে আবুল বাশার সুজন বলে মনে করছেন তানোর পৌর আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী সমর্থকরা।
বিশিষ্ট সমাজসেবক ও আগামী তানোর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মেয়র প্রার্থী আবুল বাশার সুজন বলেন আমি পৌরবাসীর শাসক নয়, সেবক হতে চাই। আমি পৌরসভার মেয়র নির্বাচিত হলে বিশেষ করে আগে পৌরবাসীর জলবদ্ধতার নিরসনে জলবায়ু থেকে শুরু করে সর্বোচ্চ মেধা যোগ্যতা দিয়ে পৌরবাসীর পাশে থেকে সেবা করে যেতে চাই। আমাকে মাননীয় এমপি ওমর ফারুক চৌধুরী নিয়ে এসেছে পৌরবাসীর সেবা করতে। পৌরবাসীর পাশে থেকে পৌরবাসীর জীবন মানোন্নয়ন ঘটাতে সর্বচ্চ চেষ্টা করে যাচ্ছেন তানোর-গোদাগাড়ী আসনের জনপ্রিয় এমপি ওমর ফারুক চৌধুরী বলে তিনি জানান।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *