ভিক্ষার নামে যৌন হয়রানি, বৃদ্ধ গ্রেপ্তার

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে রাস্তায় চলাচলকারী নারীদের অভিনব কায়দায় যৌন হয়রানির অভিযোগে এক বৃদ্ধকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার রাতে নগরের সাহেববাজার জিরোপয়েন্ট থেকে বোয়ালিয়া থানা পুলিশ ওই বৃদ্ধকে গ্রেপ্তার করে।

আজ সোমবার (২৫ জানুয়ারি) দুপুরে এ নিয়ে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানায় বোয়ালিয়া থানা।

গ্রেফতারকৃত বৃদ্ধের নাম এনামুল হক বুলু (৬২)। তার বাড়ি নওগাঁর মান্দা উপজেলার কালিনগর গ্রামে। সে নগরের শেখেরচক পাঁচানিমাঠ এলাকার জনৈক সেলিমের বাড়িতে ভাড়া থাকেন। তার স্ত্রী ও দুই সন্তান রয়েছে।

সংবাদ সম্মেলনে মহানগর পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস জানান, রাজশাহী নগরীর ব্যস্ততম এলাকা সাহেব বাজার, আরডিএ মার্কেটসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গায় ভিক্ষার নামে এই বৃদ্ধ নারীদের স্পর্শকাতর স্থানে হাত দিয়ে শ্লীলতাহানি করে।

বৃদ্ধ নাম এনামুল হকের এসব কর্মকাণ্ড নিয়ে একটি ভিডিওসহ বেশ কিছু ছবি রোববার সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আরও বলেন, অভিনব কায়দায় ভিক্ষার নামে বৃদ্ধের যৌনহয়রানির বিষয়টি সাইফুল ইসলাম দুলাল নামের এক যুবকের চোখে পড়ে। এরপরই গোপনে একটি ভিডিও ধারণ করে রোববার সন্ধ্যায় সেটি ফেসবুকে পোস্ট করে।

ভিডিওটিতে দেখা যায়, নারীদের শরীর স্পর্শ করে ওই বৃদ্ধ ভিক্ষা চাইছে। অনেকের স্পর্শকাতর স্থানেও হাত দিতে দেখা গেছে ভিডিওটিতে। ভিডিওটি পুলিশের নজরে আসলে তাকে গ্রেপ্তার করার সিদ্ধান্ত নেয়া হয় বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্র বর্মন বলেন, ফেসবুকে ওই বৃদ্ধের যৌন হায়রানির ভিডিও দেখে এক স্কুলছাত্রী (১৬) থানায় এসে তার বিরুদ্ধে অভিযোগ করে। গত ২৮ ডিসেম্বর সকাল ৮টার দিকে প্রাইভেট পড়তে যাওয়ার সময় কুমারপাড়া এলাকায় ওই বৃদ্ধ উঠে দাঁড়াতে সহযোগিতা চায়। এ সময় সহযোগিতা করতে গেলে ওই বৃদ্ধ ছাত্রীটির স্পর্শকাতর স্থানে হাত দেয় বলে অভিযোগ করেন ওই ছাত্রী।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *