বাঘার পদ্মা নদী থেকে বৃদ্ধার লাশ উদ্ধার

রাজশাহী লীড

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘার পদ্মা নদী থেকে ভাষমান অবস্থায় ছালেজান বেওয়া (৭০) নামের এক বৃদ্ধার লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার উপজেলার চকরাজাপুর খেয়া ঘাটের পাশে থেকে এ লাশ উদ্ধার করা হয়। ছালেজান বেওয়া লালপুর উপজেলার মহরকয়া গ্রামের মৃত আলী মুদ্দিনের স্ত্রী।

জানা যায়, গতকাল সোমবার সকাল সাড়ে ১০ টার সময় খবর পেয়ে পদ্মা নদীতে যান তার পরিবার। সেখানে গিয়ে দেখেন একজন মধ্য বয়স্ক পাগল নদী থেকে একটি লাশ উপরে তুলে গামছা দিয়ে ঢেকে সেটি পাহারা দিচ্ছেন। আর সেই লাশ দেখতে আসছেন শত শত মানুষ। বিষয়টি হতবাক করেছেন ওই পাগল।

পদ্মার চরের মধ্যে চকরাজাপুর ইউনিয়ন চেয়ারম্যান আজিজুল আয়ম বলেন, রোববার দুপুরে লালপুর মহরকয়া এলাকায় পদ্মায় গোসল করতে এসে আকষ্মিক ভাবে নিখোঁজ হয় সালেজান বেওয়া। তাকে অনেক খোঁজ করেও সন্ধান পাওয়া যায় না। পরের দিন লাশ মিল্লো বাঘার পদ্মায় ।

মৃত ছালেজান বেওয়ার ছেলে ইসলাম হোসেন বলেন, আমার মা রোববার দুপুরে বাড়ির পাশে পদ্মার গোসল করতে গিয়ে নিখোঁজ হয়। তারপর বিভিন্নস্থানে খুজাখুজি করেও পাওয়া যায়নি। অবশেষে লাশ পেলাম চকরাজাপুর খেয়াখাটের পাশে। এ বিষয়ে আমাদের কোন অভিযোগ নেই। লাশ নিয়ে পারিবারিকভাবে দাফন করতে পারলে মনের দিক থেকে শান্তি পাব।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) মহসীন আলী জানান, পদ্মা নদী থেকে ছালেজান বেওয়ার লাশ উদ্ধার করা হয়। এ বিষয়ে একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। কারও কোন অভিযোগ না থাকায় তার সন্তান ইসলাম হোসেনের কাছে লাশ হস্তান্তর করা হয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *