তানোরে নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দিয়েও প্রতিকার হচ্ছেনা

রাজশাহী
সারোয়ার হোসেন, রাজশাহীঃ রাজশাহীর তানোরে বাদী হয়ে উপজেলা প্রশাসনকে লিখিত অভিযোগ দিয়েও কোন সুরাহা পাচ্ছে না অভিযোগ কারিরা।
সম্প্রতি, কামারগাঁ ইউনিয়নের কচুয়া গ্রামের মৃত আহসানের ছেলে আনোয়ার হোসেন বাবু গ্রামবাসীর পক্ষে কচুয়া হাটের সরকারি জায়গা দখল মুক্ত করতে তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও মহোদয়কে প্রায় ৪মাস আগে লিখিত ভাবে অভিযোগ দিয়েও কোন প্রতিকার পায়নি কামারগাঁ ইউনিয়নের কচুয়া হাটে অবৈধ স্থাপনা উচ্ছেদ করার জন্য। বরং এই ৪মাসে নির্মান করা হয়েছে আরো ৩টি পাকা ঘর।
তাহলে সাধারণ জনগণ কার কাছে যাবে বিচার চাইতে। এতে করে কাকে অভিযোগ দিবে জানতে চায় ভুক্তভোগী অভিযোগ কারিরা। যদি লিখিত অভিযোগ দিয়েও কোন প্রতিকার না পায় তাহলে কার কাছে যাবে জনসাধারণ বলেও চরম ক্ষোভ প্রকাশ করেন। ক্ষোভ প্রকাশ করে বলেন, যদি এমনই হয় তাহলে গোল্লাপাড়া বাজারে অবস্থিত অসহায় দরিদ্র মানুষের ব্যবসা প্রতিষ্ঠানের নির্মিত পাকা ঘর কেন ভাঙ্গা হলো এবং কামারগাঁ ইউনিয়নের মাদারীপুর বাজারে সরকারি কর্মকর্তা ওয়াকাব আলীর লিজকৃত জায়গায় নির্মাণ করা পাকা ঘরের সার্টার, ইট বালু খোয়া সিমেন্ট কেন নিয়ে গিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও।
এছাড়া গোল্লাপাড়া বাজারে কিছু দোকান ঘর না ভেঙ্গে কেন লিজ দেয়া হলো। এতে প্রশাসনের হেতু কি! একজন সরকারি কর্মকর্তা যদি পক্ষপাতিত্ব করেন তাহলে সাধারণ মানুষ কার কাছে বিচার চাইবে, কার কাছে আশ্রয় নিবে বলে চরম ক্ষোভ প্রকাশ করে বিষয়টি নিয়ে রাজশাহী জেলা ডিসি মহোদয়ের দৃষ্টি আকর্ষণ করেছেন এই লিখিত অভিযোগ কারী। সেই সাথে দায়িত্ব পালনে অবহেলা করার জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও’র জরুরী ভাবে বদলির দাবি জানিয়েছেন এলাকাবাসী। এবিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও সাথে যোগাযোগ করা হলে তার কোন বক্তব্য পাওয়া যায়নি।
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *