রাসিকের বিভিন্ন ওয়ার্ডে চলমান সড়ক ও নর্দমার উন্নয়ন কাজ পরিদর্শনে রাসিক মেয়র লিটন

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টারঃ ‘রাজশাহী মহানগরীর সমন্বিত নগর অবকাঠামো উন্নয়ন প্রকল্প এর আওতায় মহানগরীর বিভিন্ন ওয়ার্ডে চলমান সিসি রাস্তা, কার্পেটিং সড়ক ও নর্দমার উন্নয়ন কাজ পরিদর্শন করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। শুক্রবার বিকেল ৫টা থেকে সাড়ে ৬টায় নগরীর ২, ৫ ও ৬ নং ওয়ার্ডে চলমান এসব উন্নয়ন কাজ পরিদর্শন করেন মেয়র। এ সময় কাজের অগ্রগতির সার্বিক খোঁজখবর নেন এবং বিভিন্ন সড়কের প্রশস্ত ও মান ঠিকাঠাক আছে কিনা তা পরীক্ষা করে দেখেন সিটি মেয়র। পরিদর্শনকালে মান যথাযথভাবে রেখে নির্দিষ্ট সময়ের মধ্যে কাজ শেষ করার নির্দেশনা প্রদান করেন মেয়র।

শুক্রবার বিকেলে শুরুতে ২নং ওয়ার্ডের হড়গ্রাম পূর্বপাড়া নিমতলা রাহেল মোল্লা মোড় হতে কোর্ট কলেজ হয়ে দারুশা রোড পর্যন্ত ৯৪৫ মিটার দৈর্ঘ্য ও ৬.৫ মিটার প্রশস্ত কার্পেটিং সড়ক এবং নগরপাড়া নাজিম উদ্দিনের বাড়ি হতে পশ্চিম শেখপাড়া জামে মসজিদ হয়ে শেখপাড়া ইসারুলের বাড়ি ও আমিনের দোকান হতে জিয়ারুলের বাড়ি পর্যন্ত ২১০০ মিটার দৈর্ঘ্য ও ৩.২০ মিটার প্রশস্ত কার্পেটিং সড়কের কাজ পরিদর্শন করেন রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। এরপর ৫নং ওয়ার্ডের মহিষবাথান মিশন স্কুলের অভ্যন্তরে চার্চ অভিমুখী ২১৫ মিটার দৈর্ঘ্য ও ৩.৫ মিটার প্রশস্ত কার্পেটিং রাস্তা এবং ৫৫২ মিটার দৈর্ঘ্য ও ২.৭৫ মিটার প্রশস্ত সিসি রাস্তা, ২৫০ মিটার সেকেন্ডারি ড্রেন, ৫৫২ মিটার টার্শিয়ারী ড্রেন, ৬নং ওয়ার্ডের লক্ষীপুর ভাটাপাড়া প্রধান সড়ক হতে বাকির মোড় বাদশার বাড়ি হয়ে ইসলাম কটেজ পর্যন্ত ১৬৫ মিটার দৈর্ঘ্য ও ৫.২৫ মিটার প্রশস্ত কার্পেটিং সড়ক, লক্ষীপুর ভাটাপাড়া হার্ট ফাউন্ডেশন সড়ক রেল লাইনের ধার হতে লক্ষ¥ীপুর প্রধান সড়ক পর্যন্ত ৫ মিটার প্রশস্ত ও ৪৬৫ মিটার দৈর্ঘ্য কার্পেটিং সড়কের কাজ পরিদর্শন করেন মেয়র খায়রুজ্জামান লিটন।

পরির্দশনকালে রাসিকের ৫নং ওয়ার্ড কাউন্সিলর মো. কামরুজ্জামান, ৬নং ওয়ার্ড কাউন্সিলর নূরুজ্জামান টুকু, তত্ত¡াবধায়ক প্রকৌশলী ও প্রকল্প পরিচালক নূর ইসলাম তুষার, ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সেলিম রেজা, সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম ফটিক, তানভীর কনস্ট্রাকশনের জিএম আব্দুল মজিদ, এজিএম সানাউল্লাহ, প্রজেক্ট ম্যানেজার রাইসুল ইসলাম, রাসিকের সহকারী প্রকৌশলী সৈয়দ সাঈদ আহমদ সানি ও নিলুফার ইয়াসমিন নন্দিনী, উপ-সহকারী প্রকৌশলী প্রভাত কৃষ্ণ সরকার, মো. রাকিবুল ইসলাম, নূরে নাসরিন ছবি ও ফররুখ আহমেদ শিশির, কার্যসহকারী আলমগীর আলী ও কল্যান কুমার, মহসিন, মিন্টু, সাগর প্রমুখ উপস্থিত ছিলেন।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *