ভারতে অনুপ্রবেশকালে বিজিবি’র হাতে ৩ যুবক আটক

রাজশাহী লীড

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহার উপজেলার কলমুডাংগা সীমান্ত দিয়ে ভারতে অনুপ্রবেশকালে বিজিবি ৩ যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

বিজিবি সুত্রে জানা গেছে গত রোববার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার কলমুডাংগা সীমান্ত ফাঁড়ি এলাকার ২৩৯/১০আর পিলার (কাড়িয়াপাড়া) গ্রামের পাশ দিয়ে ৩জন যুবক অবৈধ ভাবে ভারতে অনুপ্রবেশের চেস্টা করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে স্থানীয় কলমুডাংগা বিজিবির একটি টহলদল ওই স্থানে অভিযান চালিয়ে তিন যুবককে আটক করে।

আটককৃতরা হলো, সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলার চালা গ্রামের হরিভোলা রাজবংশীর ছেলে মদন রাজবংশী (৩০) একই গ্রামের মিশু দাসের ছেলে অভিজিৎ (৩০) ও সাপাহার উপজেলার হাপানিয়া বেলডাংগা গ্রামের ইদ্রিস আলীর ছেলে ওয়াসিম আলী (৩৫) কে আটক করে।

এ সময় তাদের নিকট থেকে ১৪ ভরি ওজনের বেশ কিছু রোপ্যের গহনা উদ্ধার করা হয়। বিজিবি রোববার সন্ধ্যায় আটক যুবকদের সাপাহার থানায় সোপর্দ করে।

এব্যাপারে থানার অফিসার ইনচার্জ(ওসি) আব্দুল হাই নিউটন এর সাথে কথা হলে তিনি জানান- অবৈধ পথে ভারতে অনুপ্রবেশ চেস্টার দায়ে তাদের বিরুদ্ধে বিজিবি একটি মামলা দায়ের করেছে। সোমবার সকালে তাদের নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *