মান্দায় প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন অনুষ্ঠিত সভাপতি মোফাজ্জল,সাধারণ সম্পাদক বকুল 

রাজশাহী
মোঃ রওশন আলম,নওগাঁ: নওগাঁর মান্দায় দীর্ঘ প্রায় ১৫ বছর পর বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক সমিতির মান্দা শাখার নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (২৭ এপ্রিল) সকাল ৯ টা থেকে বিকেল ৩ টা পর্যন্ত  মান্দা শাখায় বাংলাদেশ শিক্ষক সমিতির কার্যালয়ে শান্তিপূর্ণভাবে উৎসব মুখর পরিবেশে ভোট গ্রহণ চলে।
৯৯৭ জন ভোটারের মধ্যে ৭৮৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। দুটি প্যানেলে বিভক্ত হয়ে এবং একজন স্বতন্ত্র থেকে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৩ জন, সাধারণ সম্পাদক পদে ২ জন ও সাংগঠনিক পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করেন।
ভোট গ্রহণ শেষে শনিবার রাত সাড়ে ১১ টা পর্যন্ত চলে ভোট গণনা। প্রায় ১০ ঘণ্টা ভোট গণনা শেষে নির্বাচনী প্রিজাইডিং অফিসার মোঃ মোফাজ্জল হোসেন প্রাং কে সভাপতি পদে ও মোঃ মোজাম্মেল হক (বকুল) কে সাধারণ সম্পাদক পদে বিজয়ী ঘোষণা করেন।
এ বিষয়ে নবনির্বাচিত সভাপতি মোফাজ্জল হোসেন প্রামানিক ও সাধারণ সম্পাদক মোজাম্মেল হক বকুল বলেন, উৎসব মুখর পরিবেশে সুষ্ঠুভাবে ভোট গ্রহণ ও গণনা সম্পন্ন হয়েছে। এ বিজয় সকল শিক্ষকদের। এই বিজয় ন্যায় ও সত্যের আমরা মান্দা উপজেলার সকল শিক্ষক শিক্ষিকাদের সার্বিক কল্যাণে পাশে থেকে কাজ করতে চাই।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *