নাটোরে ব্যক্তি উদ্দোগে দুঃস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

রাজশাহী
আল-আফতাব খান সুইট, নাটোর প্রতিনিধিঃ নাটোর সদর উপজেলার দিঘাপতিয়ায় ব্যক্তি উদ্দোগে পবিত্র রমজান ও লকডাউন পরিস্থিতিতে দুঃস্থ, অসহায় ও কর্মহীন শতাধিক ব্যক্তির মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।  স্থানীয় ইউপি সদস্য মাসুদ পারভেজ সোহাগ নিজস্ব অর্থায়নে এই খাদ্য সামগ্রী বিতরণ করেন।
শুক্রবার (১৬ এপ্রিল) সকালে ইউপি সদস্য মাসুদ পারভেজ সোহাগ তার বাসভবনে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন। তিনি প্রত্যেককে ১০ কেজি করে চাউল, এক কেজি ডাউল, এক কেজি তেল, এক কেজি লবন ও খেজুর বিতরণ করেন। খাদ্য সামগ্রী বিতরণকালে মাসুদ পারভেজের মা তার সাথে ছিলেন। দিঘাপতিয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের শতাধিক পরিবারের মাঝে এই সব খাদ্যসামগ্রী তুলে দেন তিনি।
ইউপি সদস্য মাসুদ পারভেজ সোহাগ জানান, দেশের এই সংকট মূহুর্তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে স্থানীয় সাংসদ শফিকুল ইসলাম শিমুলের অনুপ্রেরণায় ভোটারদের প্রতি দায়বদ্ধতা থেকেই তিনি এমন উদ্যোগ গ্রহণ করেছেন। এছাড়া লকডাউন ও রমজান চলাকালীন সময়ে তিনি তার সাধ্যমতো এই কার্যক্রম অব্যাহত রাখবেন বলে জানান। তিনি তার বাবা মরহুম আব্দুস সাত্তারের জন্য দোয়া কামনা করেন এবং দুঃস্থদের সহায়তায় এগিয়ে আসার জন্য সমাজের বিত্তবানদের প্রতি আহবান জানান।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *