কোভিড-১৯ দূর্যোগকালে লফস এর ত্রান বিতরণ 

রাজশাহী

স্টাফ রিপোর্টারঃ করোনা ভাইরাস এর কারনে দিন আনা খেটে খাওয়া মানুষগুলো আজ চরম অসহায় জীবন যাপন করছে। উন্নয়ন সংস্থা লেডিস অর্গানাইজেশন ফর সোসাল ওয়েলফেয়ার (লফস) সমসময় দুর্যোগকালীন বিপদগ্রস্থ দরিদ্র জনসাধারনকে সাধ্যমতো সহযোগিতা করে আসছে।

এর ধারাবাহিকতায় লফস এর মানবিবক কর্মসূচীর আওতায় ত্রান বিতরণ কর্মসূচী নিয়মিত রয়েছে। ত্রান কার্যক্রমের আওতায় ৩য় দিন আজ বৃহ: বার ২০জন দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

ত্রান বিতরণ কালে সংস্থার নির্বাহী পরিচালক শাহানাজ পারভীন, রুডো এর পরিচালক মোঃ সোহাগ আলী, লফস এর প্রোগ্রাম ম্যানেজার সালাউদ্দিন, প্রোগ্রাম অফিসার চম্পা খাতুন, প্রোগ্রাম এসিসটেন্ট সুলতানা রিজিয়া, সুপারভাইজার টুম্পা পাল উপস্থিত ছিলেন।

ত্রান বিতরণ কালে সংস্থার নির্বাহী পরিচালক বলেন দরিদ্র জনগোষ্ঠিকে এই বিপদকালীন সময় মানবিক কর্মসূচীর আওতায় সংস্থার সাধ্যমতো ত্রান বিতরননের মাধ্যমে সহযোগিতা করছে যা পরর্বতীতে বিপদকালীন সময় পর্যন্ত অব্যহত রাখতে পারি সেই চেষ্ঠাও রয়েছে।

তিনি দুর্যোগকালীন সময়ে অসহায় মানুষগুলোর পাশে সরকারের পাশাপাশি সমাজের বৃত্তবানদের সহযোগিতার আহবান জানান। ত্রান বিতরন জনসমাগম এড়িয়ে দুরত্ব বজায় রেখে প্রদান করা হয়।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *