রাজশাহীতে অশ্লীল টিকটক ভিডিও বানানোর অপরাধে আটক ৯

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টারঃ রাজশাহী মহানগরীতে টিকটক ভিডিও বানিয়ে ইউটিউবে ছেড়ে স্কুল-কলেজ পড়ুয়া তরুন তরুনীদের বিপদগামী করার অপরাধে ০৯ জনকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ(ডিবি)।
রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে রাজশাহী মহানগরীকে কিশোর অপরাধ ও অশ্লীলতা মুক্ত করার লক্ষে কাজ করে যাচ্ছে আরএমপি।
ঘটনা সূত্রে জানা যায়, রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের নিকট একটি গোপন সংবাদ আসে মহানগরীর বিভিন্ন স্পটে ইউটিউবে প্রদর্শনের জন্য উঠতি বয়সের স্কুল-কলেজ পড়ুয়া যুবক-যুবতী রাজশাহীর বিভিন্ন দর্শনীয় স্থানে অশ্লীল ও আপত্তিকর টিকটক ভিডিও বানাচ্ছে।
উক্ত সংবাদের প্রেক্ষিতে আরএমপি’র সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধানে গোয়েন্দা পুলিশের একটি টিম গত ১ জুন ২০২১ সন্ধ্যা হতে রাজশাহী মহানগরীর বিশেষ বিশেষ স্পটে অভিযান শুরু করে। এসময় পদ্মা গার্ডেন, ভদ্রা পার্ক, জিয়া পার্ক, বিমান চত্ত্বর এলাকা হতে অশ্লীল ও আপত্তিকর টিকটক ভিডিও বানানোর অপরাধে ৯ জনকে আটক করে।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।
রাতারাতি  জনপ্রিয়তা পাওয়ার জন্য অনেকেই এধরনের ভিডিও তৈরি করে নৈতিকভাবে ধ্বংসের পথে পা বাড়াচ্ছে। অশ্লীল ও আপত্তিকর টিকটক, লাইকি ও বিগো লাইভ ভিডিও সমাজের নৈতিক অবক্ষয় ও যুবক সমাজকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে। অপর দিকে দুষ্টচক্রের হাতে পড়ে অনেক নারী শ্লীলতাহানীসহ কোমলমতি শিশু-কিশোররা পাচার হচ্ছে। এমনকি অনেকে বিভিন্ন ধরনের অপরাধের সাথে জড়িয়ে পরাসহ মাদক সেবন এবং মাদক ব্যবসায় জড়িত হচ্ছে। টিকটক কিশোর অপরাধের মতো ঘটনা উস্কে দিচ্ছে।
পুলিশ কমিশনার মহোদয়ের নির্দেশে রাজশাহী মহানগরীতে এই ধরনের অভিযান অব্যাহত থাকবে।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *