রাজশাহী’র পাঁচটি স্পটে ফ্রি ভ্রাম্যমান করোনা টেস্ট শুরু হয়েছে

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টারঃ  রাজশাহী’র সাহেব বাজার সহ গুরুত্বপূর্ণ জনবহুল পাঁচটি স্পটে ফ্রি, ভ্রাম্যমান করোনা টেস্ট শুরু করেছে সিভিল সার্জন, রাজশাহী।

আজ ৬ মে ২০২১ সকাল ১০.০০ টায় রাজশাহী মহানগরীর সাহেব বাজার সহ নগরীর হড়গ্রাম বাজার, সিএন্ডবি মোড়, লক্ষ্মীপুর মোড় ও তালাইমারী এলাকায় ফ্রি ভ্রাম্যমান করোনা টেস্ট শুরু করেছে সিভিল সার্জন, রাজশাহী।
রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফ্রি ভ্রাম্যমান করোনা টেস্টের উদ্বোধন করেন। এসময় পুলিশ কমিশনার মহোদয় নগরীর হড়গ্রাম বাজার, সিএন্ডবি মোড়, লক্ষ্মীপুর মোড় ও তালাইমারী স্পটসমূহ পরিদর্শন করেন।

বোয়ালিয়া থানার সাহেব বাজার জিরো পয়েন্টসহ নগরীর হড়গ্রাম বাজার, সিএন্ডবি মোড়, লক্ষ্মীপুর মোড় ও তালাইমারী এলাকায় ভ্রাম্যমাণ করোনা পরীক্ষা করা হচ্ছে।
প্রতিটি স্থানে একজন ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে নমুনা সংগ্রহ করা হচ্ছে। সেসময় সেখানে স্বাস্থ্য টিম ও আরএমপি’র পুলিশ সদস্যরা উপস্থিতি রয়েছেন।
উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) জনাব মোঃ সাজিদ হোসেন, ডাঃ কাইয়ুম তালুকার, সিভিল সার্জ, রাজশাহী ও জনাব আবু আসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম), রাজশাহী সহ রাজশাহী মেট্রোপলিটন পুলিশের উর্ধ্বতন কর্তকর্তাবৃন্দ।

এর পরীক্ষা দুপুর ২.০০ টা পর্যন্ত চলবে এবং অন্তত ২০০ জনকে পরীক্ষা করা হবে। এ টেস্টের মাধ্যমে ধারনা নেওয়া হবে রাজশাহীতে কতটুকু করোনার বিস্তার হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *