বাসর ঘরে অপেক্ষায় স্বামী, পরকীয়া প্রেমিকের সাথে উধাও নববধূ

জাতীয় লীড

স্বদেশ বাণী ডেস্ক: বিয়ের সকল আনুষ্ঠানিকতা শেষ। বাসর ঘরে অপেক্ষায় স্বামী কিন্তু স্বামীকে অপেক্ষায় রেখে প্রেমিকের হাত ধরে উধাও নববধূ।

শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়নের চর হাটবাড়ী গ্রামে।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার সরিষাবাড়ী পৌরসভার চক হাটবাড়ী এলাকার মৃত সুরুজ জামানের ছেলে সজীবের সঙ্গে ডোয়াইল ইউনিয়নের চর হাটবাড়ী গ্রামের মৃত শাহালীর মেয়ে শাপলা খাতুনের ইসলামী শরিয়ত অনুযায়ী আনুষ্ঠানিকভাবে বিয়ের রেজিস্ট্রেশনসহ যাবতীয় কাজ সম্পন্ন হয়। এরপর স্বামী সজীব নববধূর ঘরে গিয়ে স্ত্রীর পাশে বসে।

এ সময় কৌশলে নববধূ শাপলা খাতুন বাথরুমে যাওয়ার কথা বলে পরকীয়া প্রেমিকের হাত ধরে উধাও হয়ে যায়। অনেকক্ষণ পর নববধূ ঘরে না ফেরায় হৈচৈ পড়ে যায় এবং খোঁজাখুজি শুরু করে দেয়।

খোঁজাখুজি করে না পেয়ে বর সজিব খালি হাতে ফিরে যেতে বাধ্য হয়। এ নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত শাপলার সন্ধান পাওয়া যায়নি।

এ ব্যাপারে মেয়ের মা হামিদা বেওয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মেয়ে বিয়ের পার্টি থেকে বাইরে যাওয়ার কথা বলে বড় মেয়ের দেবরের সঙ্গে চলে গেছে, সে আর ফিরে আসেনি।

বিয়ে রেজিস্ট্রার হামিদুল হক মজনু জানান, ২ লাখ ৫০ হাজার টাকা দেনমোহর ধার্য করে নিকাহ সম্পন্ন হয়েছে। স্থানীয় ইমাম দ্বারা বিয়েও পড়ানো হয়েছে। এরপরই এই ঘটনা ঘটে। এটা আমাদের জন্য খুবই লজ্জার বিষয়।

জানা যায়, শাপলার সাথে প্রেমের সম্পর্ক ছিলো তার বড় বোনের দেবর একই গ্রামের প্রবাসী জুয়েল এর সাথে। সূত্র: বাংলাদেশ জার্নাল।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *