তানোরে সংখ্যালঘু গৃহবধূর ঘরে মুসলিম যুবক আটক 

রাজশাহী লীড
তানোর প্রতিনিধি: প্রেম মানেনা কোন জাত কুল। তা আবারো প্রমাণ হলো রাজশাহীর তানোরে। এবার ভরদুপুরে সংখ্যালঘু গৃহবধূর ঘরে ঢুকে ধরা পড়েছেন মুসলিম যুবক। এমন চাঞ্চল্যকর জঘন্য ঘটনাটি ঘটেছে, শনিবার(২০ এপ্রিল) তানোর পৌর এলাকার গোল্লাপাড়া হিন্দু পাড়া গ্রামে। এমন চাঞ্চল্যকর ঘটনায় এলাকাজুড়ে ছড়িয়ে পড়েছে চাঞ্চল্য ও বইছে সমালোচনার ঝড়।
ঘটনা ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, নওগাঁ জেলার সংখ্যালঘু যুবক শ্রী জয় কুমার তার স্ত্রী নিয়ে তানোর গোল্লাপাড়া হিন্দু পাড়া গ্রামে আজাদ নামের একজনের বাড়ি ভাড়া নিয়ে বসবাস করে আসছিলো। এতে করে গোল্লাপাড়া হিন্দু পাড়া গ্রামের রনি ইসলামের পুত্র শাকিল আহমেদ (২২) সাথে জয় কুমারের স্ত্রীর পরকীয়া সম্পর্ক গড়ে উঠে। এতে করে তারা প্রায় দিন স্বামী জয় বাড়িতে না থাকার সুযোগে অনৈতিক কর্মকান্ডে জড়িয়ে পড়ে। বিষয়টি গ্রামের লোকজন দীর্ঘদিন ধরে দেখে তাদের অনেক বার নিষেধ করলেও তারা কর্ণপাত করেননি। প্রতিদিনের ন্যায় শনিবার দুপুরে জয় কুমার বাড়িতে না থাকার সুযোগে আবারো তারা অনৈতিক কর্মকান্ডে লিপ্ত হয়। এতে করে স্থানীয়রা তাদের বাড়িতে আটকে দেন। কিন্তু স্থানীয় কিছু লোকের সহযোগিতায় ছেলেকে বাড়ি থেকে পালিয়ে যেতে সহযোগিতা করলে পালিয়ে রক্ষা পান পরকীয়া প্রেমিক শাকিল আহমেদ।
এমন চাঞ্চল্যকর ঘটনার পর থেকে এলাকাজুড়ে ছড়িয়ে পড়ে চাঞ্চল্য ও কৌতুহল। এবিষয়ে জয় কুমার জানান, এর আগেও এই শাকিল তার স্ত্রীর ঘরে ঢুকে অনৈতিক কাজের সময় হাতেনাতে ধরা পড়েন। যা সেই সময় শাকিলের নামে থানায় ধর্ষণ মামলা করা হয়েছিল। কিন্তু শনিবার আমি বাড়িতে না থাকার সুযোগে আমার ভাড়া বাড়ির ছাঁদ টপকে আমার স্ত্রীর ঘরে ঢুকার চেষ্টা করে। এসময় স্থানীয়রা শাকিল কে আটক করে উত্তমমধ্যম দিয়ে ছেড়ে দিয়েছে। আমি এবিষয়ে শাকিলের কঠোর শাস্তির জন্য তানোর থানায় লিখিত অভিযোগ দায়ের করবো বলে জানান তিনি।
এবিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুর রহিম জানান, এখনো এমন কোন বিষয়ে কেউ অভিযোগ করেননি। যদি অভিযোগ পাওয়া যায় তাহলে তদন্ত সাপেক্ষ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *