বাগাতিপাড়ায় ইয়াবাসহ সরকারি কর্মকর্তা আটক

রাজশাহী লীড

বাগাতিপাড়া(নাটোর) প্রতিনিধি: নাটোরের বাগাতিপাড়ায় ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ উপ-সহকারী কৃষি কর্মকর্তা ও তার সহযোগীকে আটক করেছে থানা পুলিশ।

মঙ্গলবার (৩০ এপ্রিল) উপজেলা চত্বরে কৃষি কর্মকর্তার ভাড়া বাসা থেকে তাদের আটক করা হয়।আটককৃতরা হলো রাজশাহীর চারঘাট হাবিবপুর এলাকার হোসেন আলীর ছেলে কাওসার আহম্মেদ এবং তার সহযোগী একই এলাকার নিমপাড়ার আবুল কালামের ছেলে মাসুদ আলী।

আটককৃত কাওসার আহম্মেদ বাগাতিপাড়া উপজেলা কৃষি দপ্তরের উপ-সহকারী কৃষি কর্মকর্তা হিসেবে কর্মরত আছেন এবং মাসুদ আলী পেশায় একজন ভ্যান চালক। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ ওই দিন বিকালে অভিযান চালিয়ে উপজেলা চত্বর এলাকার আজাহার আলী আদুর বাড়ি থেকে ইয়াবা সহ তাদের দুজনকে আটক করে থানায় নিয়ে যায়। স্থানীয়রা জানান ওই সরকারি কর্মকর্তা চাকুরির সুবাদে বেশ কয়েক মাস যাবৎ ওই বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করছেন।

এ বিষয়ে উপজেলা কৃষি কর্মকর্তা ড. ভবসিন্ধু রায় জানান, ঘটনাটি উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবগত করা হয়েছে। তিনি আরও জানান, ওই কর্মকর্তার বিরুদ্ধে বিধিমোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে। বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নান্নু খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *