মানবতার সেবার লক্ষে রাজশাহী জেলা পরিষদের অক্সিজেন সিলিন্ডার হস্থান্তর

রাজশাহী লীড

প্রেস বিজ্ঞপ্তিঃ করোনাকালী দূর্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে জেলা পরিষদের করোনার বিশেষ বরাদ্দ হতে চলমান করোনা পরিস্থিতি মোকাবেলায় রাজশাহী জেলার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য রাজশাহী জেলা পরিষদ সিভিল সার্জন্টের নিকট অক্সিজেন সিলিন্ডার প্রদান করে।

মঙ্গলবার সকালে নগরীর দাশপুকুরস্থ রাজশাহী সিভিল সার্জন কার্যালয়ে ১০ লক্ষ টাকা ব্যয়ে ৩৭টি মধ্যে ২৭টি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করেন রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার। অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর অনুষ্ঠানে রাজশাহী সিভিল সার্জন ডাঃ মোঃ কাইয়ুম তালুকদার ২৭ সিলিন্ডার গ্রহন করেন। এসময় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা মু: রেজা হাসান ও রাজশাহী বিভাগীয় কমিশনারের পক্ষ থেকে স্থানীয় সরকারের উপ-পরিচালক চিত্র লেখা নাজনিন ও সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডাঃ বিভাস কুমার শর্মা, ডাঃ মোঃ খুরশিদ ইসলাম, রাজশাহী জেলা পরিষদের হিসাবরক্ষক আব্দুল মান্নান সহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
অক্সিজেন সিলিন্ডার প্রদানকালে জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার বলেন, করোনাকালীন বাংলাদেশে সহ বিশ্বের এই মহামারীতে ডাক্তারদের ভূমিকা সকলের উর্ধ্বে। বাংলাদেশের ডাক্তারগণ জীবনে ঝুকি নিয়ে এদেশের মানুষের পাশে এসে না দাঁড়ালে আজ আমাদের দেশের কি অবস্থা হতো তা আমারা সকলে জানি। আমি জানি, জেলা পরিষদের এই ২৭ সিলিন্ডার রাজশাহী ৯ উপজেলায় কিছুই হবে না। আমি সুযোগ পেলে আবারো রাজশাহী সিভিল সার্জনের পাশে এসে রাজশাহী জেলার মানুষের সেবা করার চেষ্টার করবো।

অক্সিজেন সিলিন্ডার গ্রহনের সময় রাজশাহী সিভিল সার্জন ডাঃ মোঃ কাইয়ুম তালুকদার বলেন, এই মহামারীতে রাজশাহী জেলা পরিষদ আমাদের পাশে এসে দাঁড়ানোতে রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যানের প্রতি কৃতজ্ঞ। তিনি রাজশাহী জেলা মানুষের যে উপকার করলেন তা ভাষায় প্রকাশ করা যাবেনা।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *