নাটোরে করোনা ও উপসর্গ ৮ জনের মৃত্যু

রাজশাহী লীড
আল-আফতাব খান সুইট, নাটোর: গত ২৪ ঘন্টায় নাটোরে করোনা ও করোনা উপসর্গে ৮ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে  সদর হাসপাতালে করোনাসহ উপসর্গে ৪ জনের মৃত্যু হয়েছে। অপরদিকে  রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নাটোরের ৪ ব্যক্তির মৃত্যু হয়েছে। শনিবার  সকালে ৪জনের মৃত্যুর বিষয় নিশ্চিত করেছেন রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার শামিম ইয়াজদানী।
তিনি জানান, ২জন করোনায় এবং অপর দুইজনের করোনা উপসর্গে মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে করোনায় দুইজন বৃহস্পতিবার রাতে করোনায় মারা যাওয়া শরিফুল ইসলাম পচুর ছোট ভাই জাহাঙ্গীর আলম  এবং আব্দুলপুর সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ, নাটোর রানী ভবানী সরকারি মহিলা কলেজের সাবেক উপাধ্যক্ষ, নাটোর নবাব সিরাজ-উদ্-দৌলা সরকারি কলেজ ও রাজশাহী কলেজের পদার্থ বিজ্ঞান বিভাগের সাবেক বিভাগীয় প্রধান প্রফেসর জাফর আহমেদ। তিনি লালপুর উপজেলার বাসিন্দা।  তিনি করোনায় আক্রান্ত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে শুক্রবার  রাত ৯টার দিকে ইন্তেকাল করেছেন।
অপরদিকে করোনা উপসর্গে নাটোর সদর হাসপাতালে ৩জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের উপ-পরিচালক ডাঃ পরিতোষ কুমার রায়। এছাড়া করোনায় আক্রান্ত হয়ে নাটোর শহরের উত্তর বড়াগাছা এলাকায় সালমান আলীর ছেলে সেকেন্দার আলী-৬০ মৃত্যু হয়েছে। নাটোরের সিভিল সার্জন কাজী মিজানুর রহমান জানান, শুক্রবার ছুটির দিন হওয়ায় করোনার কোন পরীক্ষা হয়না। তবে নাটোর সদর হাসপাতালের জর“রি ভিত্তিতে ৭ জনের নমুনা পরীক্ষা করে ২ জন আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট ৪৮৯৩জন করোনায় সংক্রমিত এবং ২১৭২ জন সুস্থ হয়েছেন। মৃত্যু হয়েছে ৬৬ জনের।
সিভিল সার্জন অফিসের দেয়া হিসাব অনুযায়ী জেলায় মোট মৃত্যু ৬৬ জন। মোট আক্রান্ত ৪৮৯৩ জন। করোনা ও উপসর্গ নিয়ে সদর হাসপাতালের চিকিৎসাধীন রয়েছেন ১১৭ জন। হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ২৬৬৩ জন।
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *