রাজশাহীতে নাশকতা মামলার আসামী ও জামায়াতের ১ সক্রিয় সদস্য আটক

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে বোয়ালিয়া মডেল থানার নাশকতা মামলার আসামী ও মহানগর জামায়াতের মজলিসে ১ শুরা সদস্যকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃত হলো রাজশাহী মহানগরীর মতিহার থানার ধরমপুর গ্রামের মৃত কামাল উদ্দিনের ছেল মোঃ হুমায়ুন কবির (৫৫)।

রাজশাহী মহানগর এলাকাকে অপরাধ মুক্ত ও সকল প্রকার নাশকতা মূলক কর্মকান্ড এবং সরকার বিরোধী অপপ্রচার নির্মূল করার লক্ষ্যে রাজশাহী মহানগর পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে অভিযান অব্যাহত রেখেছে আরএমপি।

এরই ধারাবাহিকতায় আজ ৮ সেপ্টেম্বর ২০২১ (৭ সেপ্টেম্বর ২০২১ দিবাগত) রাত্রী ৩.৩০ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার জনাব মোঃ আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধায়নে, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ আব্দুল্লাহ আল মাসুদ এ নেতৃত্বে মহানগর গোয়েন্দা পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে মতিহার থানার ধরমপুর এলাকায় অভিযান পরিচালনা করে বোয়ালিয়া মডেল থানার নাশকতা মামলার আসামী মোঃ হুমায়ুন কবির (৫৫)কে আটক করে।

জিজ্ঞাসাবাদে আটককৃত আসামী জানায়, সে জামায়াতের সক্রিয় শুরা সদস্য এবং মহানগর জামায়াতের রোকন।

সে ও তাদের সহযোগীরা বিভিন্ন মাধ্যমে সরকার বিরোধী অপপ্রচার ও নাশকতার উদ্দেশে বিভিন্ন জায়গায় গোপন বৈঠক করে এবং তাদের সংগঠন শহরের বিভিন্ন স্থানে বিভিন্ন নাশকতামূলক কর্মকান্ডের পরিকল্পনা করে থাকে । আসামীর বিরুদ্ধে মহানগরীর বিভিন্ন থানায় ৯ টি নাশকতার মামলা রয়েছে।

গ্রেফতারকৃত আসামীকে বোয়ালিয়া মডেল থানায় হস্তান্তরপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *