সামাজিক মাধ্যমে অশ্লীল ছবি ছড়িয়ে দেওয়ার হুমকি; আসামীকে গ্রেফতার করেছে আরএমপি

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার:  সাইবার স্পেসে হয়রানির স্বীকার একজন নারী “ Police Cyber Support For Women”  ফেসবুক পেজে অভিযোগের প্রেক্ষিতে আসামীকে গ্রেফতার করেছে আরএমপি’র চন্দ্রিমা থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামী হলো রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার জামালপুর পদ্মা আবাসিক এলাকার মোঃ সোহেল রানার ছেলে মোঃ নিয়ামুল হোসেন রাতুল(২৪)।

সাইবার স্পেসে হয়রানির স্বীকার একজন নারী “Police Cyber Support For Women” সার্ভিসের ফেসবুক পেজে সাইবার স্পেসে হয়রানি সংক্রান্তে অভিযোগ করেন যে, একটি ফেসবুক আইডি থেকে গোপনে ধারণকৃত তার আপত্তিকর ছবি দিয়ে ব্ল্যাকমেইল করা হচ্ছে। ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে টাকা দাবি ও বিভিন্ন ধরনের হুমকি প্রদান করছে।

অসহায় নারীর সামাজিক মর্জাদা ক্ষুন্ন হওয়ার আশঙ্কায় গত ২৭ আগস্ট ২০২১  বাংলাদেশ পুলিশের “Police Cyber Support For Women” ফেসবুক পেজে প্রতিকার চেয়ে অনুরোধ করে।

উক্ত অভিযোগের প্রেক্ষিতে ঐ নারী ভিকটিমের দেয়া তথ্য প্রমাণ পর্যালোচনা করে মোঃ নিয়ামুল হোসেন রাতুলের বিরূদ্ধে প্রাথমিকভাবে অভিযোগের সত্যতা পাওয়া যায়।

পরবর্তীতে ভিকটিম চন্দ্রিমা থানায় এসে একটি মামলা রুজু করে। উক্ত মামলার প্রেক্ষিতে রাতুলকে তথ্য প্রযুক্তির সহায়তায় আজ ১৫ সেপ্টেম্বর ২০২১ দুপুর  ০১.৫৫ টায় চন্দ্রিমা থানার জামালপুর চকপাড়া হতে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীর বিরূদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *