তানোরের সাত ইউনিয়নে নৌকার মনোনয়ন পেলেন যারা 

রাজশাহী লীড

তানোর প্রতিনিধিঃ আসন্ন ১১ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে রাজশাহীর তানোর উপজেলার সাতটি ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় মনোনীত চেয়ারম্যান প্রার্থীদের মনোনয়ন দেয়া হয়েছে। অনেক জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে একটি মাত্র ইউনিয়নে আওয়ামী লীগের বর্তমান চেয়ারম্যানকে বাদ দিয়ে নতুন প্রার্থী দেয়া হয়েছে।

যাকে বাদ দেয়া হয়েছে তিনি হলেন কামারগাঁ ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মোসলেম উদ্দিন প্রামানিক। আর যাদের নৌকা প্রতীক দেয়া হয়েছে তাঁরা হলেন, ১নং কলমা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাইনুল ইসলাম স্বপন, ২নং বাধাইড় ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান, ৩নং পাঁচন্দর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মতিন, ৪নং সরনজাই ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক মন্ডল, ৫নং তালন্দ ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আবুল কাসেম, ৬নং কামারগাঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসেবে দেয়া হয়েছে নতুন মুখ কামারগাঁ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফজলে রাব্বি ফরহাদকে মনোনয়ন দেয়া হয়েছে।
এতে করে উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশীদ ময়না বলেন, বর্তমান তিন বারের সফল  সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরীর সুপারিশকৃত প্রার্থীদের আওয়ামী লীগ দলীয় মনোনয়ন দেয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ কন্যা মানবতার ফেরিওয়ালা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনাকে শুভেচ্ছা অভিনন্দন জানান এবং উন্নয়নের ধারা অব্যহত রাখতে ইউনিয়ন বাসীদের নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান তিনি।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *