শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ৭৪টি পূজা মন্ডপকে ১০ হাজার করে টাকা প্রদান

রাজশাহী

স্টাফ রিপোর্টার : শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষ্যে রাজশাহী সিটি কর্পোরেশনের পক্ষ থেকে মহানগরীর ৭৪টি পূজা মন্ডপকে ১০ হাজার করে টাকা প্রদান করা হয়েছে।

সোমবার দুপুরে নগর ভবনে পূজা মন্ডপ কমিটির নেতৃবৃন্দের হাতে নগদ অর্থ তুলে দিয়ে বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন, রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

এসময় রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের সা¤প্রদায়িক স¤প্রীতি অনন্য উদাহরণ স্থাপন করেছে।

তিনি আরও বলেন, রাজশাহী শান্তির মহানগরী। এখানে সাম্প্রদায়িক সম্প্রীতি বিদ্যমান। মহানগরীতে শারদীয় দুর্গাপূজাকে কেন্দ্র করে সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। রাজশাহী সিটি কর্পোরেশনের পক্ষ থেকে প্রতিটি পূজা মন্ডপকে ১০ হাজার করে টাকা প্রদান করা হলো। বিগত বছরের ন্যায় এবারো উৎসাহ উদ্বীপনায় সুষ্ঠু ও সুন্দরভাবে দুর্গাপূজা উদযাপিত হবে।

এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক শ্যামল কুমার ঘোষ, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, রাজশাহী মহানগরের সভাপতি অলোক কুমার ঘোষ প্রমুখ।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *