সরকারী নিয়ম মাফিক চলছে চরমাঝারদিয়ার বিট খাটাল

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী সীমান্তে স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের অনুমোদিত বিট খাটাল রয়েছে ০৬ টি। এরই মধ্যে চরমাঝারদিয়ার একটি। সরকারী নিয়ম অনুযায়ী এক জোড়া গরুর জন্য এক হাজার ১০০ টাকা আদায় করা হয়। এই নিয়মেই চলছে চরমাঝারদিয়ার বিট খাটাল। অতিরিক্ত কোন টাকা নেওয়া হচ্ছেনা। একটি কুচক্রি মহল দীর্ঘদিন থেকেই রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি আনোয়ার হোসেনকে রাজনৈতিকভাবে ক্ষতিগ্রস্থ করার জন্য নানা ষড়যন্ত্র করে আসছে। এরই ধারাবাহিকতায় চরমাঝারদিয়ার বিট খাটাল নিয়ে ষড়যন্ত্র চালাচ্ছে।

গরু ব্যবসায়ীরা জানান ভারতীয় সীমান্ত থেকে গরু, মহিষ আসছে। বিট খাটালে সরকার নির্ধারিত টাকা নেয়া হচ্ছে। অতিরিক্ত কোন টাকা নেয়া হচ্ছে না। নাম প্রকাশে অনিচ্ছুক এক আওয়ামী লীগের এক নেতা বলেন, রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি আনোয়ার হোসেন দলের জন্য নিবেদিত প্রাণ। কতিপয় নেতারা তার বিরোধীতা করছে দীর্ঘদিন ধরেই। তারাই বিট খাটাল নিয়ে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে।

এলাকাবাসী বলেন, আনোয়ার হোসেন সাধারণ মানুষের জন্য নিবেদিত প্রাণ। তিনি গরীব দুঃখী মানুষকে সবসময় সহযোগিতা করেন। অনেকের কর্মসংস্থানের সুযোগ করে দিয়েছেন। বিট খাটালে সরকার নির্ধারিত টাকা নেয়া হচ্ছে। অতিরিক্ত কোন টাকা নেয়া হচ্ছে না।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *