তানোর থানার অভিযানে সাড়ে ছয় গ্রাম হেরোইনসহ মহিলা আটক 

রাজশাহী লীড
তানোর প্রতিনিধি : রাজশাহীর তানোর থানা পুলিশের বিশেষ অভিযানে সাড়ে ছয় গ্রাম হেরোইনসহ একজন মহিলাকে আটক করেছে পুলিশ। শনিবার(২৩ অক্টোবর) বিকেলে বিশেষ অভিযান চালিয়ে পৌর এলাকার হোল মোড় সংলগ্ন ব্রাক অফিসের সামনে থেকে তাকে আটক করা হয়।
এসময় তার কাছে থেকে সাড়ে ছয় গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। আটককৃত আসামী হলেন, তানোর পৌর এলাকার ঠাকুরপুকুর গ্রামের শরিফুল ইসলামের স্ত্রী কিখ্যাত মাদক সম্রাজ্ঞী সোলেনুর বিগম। জানা গেছে, দীর্ঘদিন ধরে সোলেনুর বেগম ও তার দুই মেয়ে জলি ও শিউলি ছেলে জনিকে দিয়ে উপজেলার বিভিন্ন এলাকায় হেরোইন ইয়াবা ও দেশীয় চুলাই মদ সরবরাহ করে আসছিলো। গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে হাতেনাতে সাড়ে ছয় গ্রাম হেরোইনসহ সোলেনুরকে আটক করা হয়।
তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রাকিবুল হাসান রাকিব জানান, দীর্ঘদিন ধরে সোলেনুর মাদকের ব্যবসা করে আসছিলো,জেলা পুলিশ সুপারের নির্দেশে গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। দ্রুত তার ছেলে মেয়েদেরকেও আটক করা হবে। গ্রেফতারকৃত আসামীকে বিধি মোতাবেক মাদক আইনে মামলা দিয়ে পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *