রাজশাহীতে অটোচার্জার গাড়ি চোরচক্রের ৩ সদস্য গ্রেফতার : চাকুসহ অটোচার্জার উদ্ধার

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহীর চারঘাটে অভিযান চালিয়ে অটোচার্জার গাড়ি চোর চক্রের ৩জন চোরকে আটক করেছে পুলিশ। আজ সোমবার বিকাল সাড়ে ৫টার দিকে চারঘাট থানাধীন সারদা ট্রাফিক মোড় এলাকা চোর চক্রের ৩ সদস্যকে আটক করে।

এসময় তাদের নিকট থেকে একটি চোরাই অটোচার্জার গাড়ি ও ১০ ইঞ্চি লম্বা একটি টিপ চাকু উদ্ধার করে পুলিশ।

আটককৃত ব্যক্তিরা হলো, রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানা এলাকার মোঃ রফিকুল ইসলামের ছেলে মোঃ আলামিন ওরফে রুবেল(২০), চারঘাট থানার চকমোক্তারপুর সরকারপাড়া এলাকার মোঃ জানে আলীর ছেলে মোঃ রকি(২৬) ও একই থানার মোক্তারপুর মোড় এলাকার মোঃ জমসেদ আলীর ছেলে মোঃ মিলন(২৫)।

বিষয়টি নিশ্চিত করে রাজশাহী জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ ইফতে খায়ের আলম জানান, সোমবার বিকালে চারঘাট থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সারদা ট্রাফিক মোড় এলাকা থেকে গাড়ি চোর চক্রের ৩ জন চোরকে আটক করে।

এ সময় তাদের নিকট থেকে একটি চোরাই অটোচার্জার গাড়ি ও ১০ ইঞ্চি লম্বা একটি টিপ চাকু উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে জব্দকৃত অটোচার্জারটি রাজশাহী মহানগর এলাকা থেকে চুরি করেছেন তারা স্বীকার করে।

তিনি আরো জানান, আটককৃত চোরেরাসহ অন্যান্যদের পেশাদার চোর ও ছিনতাই চক্র গঠন করে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন সময়ে পরস্পর পরস্পরের সহযোগিতায় রাজশাহী মহানগর, রাজশাহী জেলা ও পার্শ্ববর্তী জেলাসমূহের বিভিন্ন এলাকা হতে গাড়ি চুরি করে।

এ ঘটনায় চারঘাট মডেল থানার তাদের বিরুদ্ধে ৩৭৯/৪১১ ধারা অনুযায়ী মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-৪২ তারিখ ২৫-০৮-২০১৯। আটককৃত বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান তিনি।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *