সাংবাদিক লিটনের অসুস্থ্য স্ত্রী হাসিনাকে দেখতে রামেকে আ.লীগ নেতা ডাবলু সরকার

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: একুশে টেলিভিশনের রাজশাহী বিভাগীয় প্রতিনিধি, দৈনিক যায়যায়দিনের ব্যুরো প্রধান, সানশাইনের যুগ্ম বার্তা সম্পাদক ও পদ্মাটাইমস টোয়েন্টিফোর ডটকম এর সম্পাদক সাংবাদিক বদরুল হাসান লিটনের  স্ত্রী হাসিনা পারভীন বিউটি অসুস্থ্য অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিসাধীন রয়েছেন।

খবর পেয়ে গতকাল সোমবার দুপুরে হাসিনা পারভীনকে দেখতে রামেক হাসপাতালের ৩৭ নং ওয়ার্ডে ছুটে যান রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার।

তিনি চিকিৎসাধীন হাসিনা পারভীনের চিকিৎসার খোঁজ খবর নেন এবং তার শারীরিক অবস্থা নিয়ে চিকিৎসকদের সঙ্গে কথা বলেন। হাসিনা পারভীনের শারীরিক অবস্থা উন্নতির পথে বলে চিকিৎসকরা তাকে অবগত করেন। এ সময় সাংবাদিক বদরুল হাসান লিটন উপস্থিত ছিলেন।

জ্বর ও শরীরের ব্যথাজনিত রোগে গত ২৪ আগস্ট সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয় সাংবাদিক বদরুল হাসান লিটনের স্ত্রী হাসিনা পারভীন বিউটি।

গত ১৮ আগস্ট থেকে তিনি জ্বর ও শরীরের ব্যাথাজনিত রোগে আক্রান্ত হন। প্রথমে তিনি একজন মিডিসিন বিশেষজ্ঞের অধিনে চিকিৎসা নেন। এতে তার শরীরিক অবস্থার উন্নতি না হলে চিকিৎসকের পরামর্শে হাসপাতালে ভর্তি হন।

বর্তমানে সাংবাদিক বদরুল হাসান লিটনের স্ত্রী হাসিনা পারভীন বিউটি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের ৩৭ নং ওয়ার্ডে ২৬ নং পেইন বেডে চিকিসাধীন রয়েছেন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *