র‌্যাব-৫ কর্তৃক ০১ টি বিদেশী পিস্তলসহ ০১ জন অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

রাজশাহী লীড

বাঘা (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর বাঘায় সিপিএসসি, র‌্যাব-৫, রাজশাহী কর্তৃক ০১ টি বিদেশী পিস্তলসহ ০১ জন অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। তার নাম মোঃ মতিউর রহমান (২৫)। সে বাঘা উপজেলার মীরগঞ্জ ভানুকর গ্রামের মৃত মাদার প্রামানিকের ছেলে। বুধবার (০১-১২-২০২১)তার বিরুদ্ধে জেলার বাঘা থানায় ১৮৭৮ এর ১৯ (এ) ধারা মতে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তি সুত্রে জানা গেছে, মঙ্গলবার দিবাগত রাত ১২ টার পরে বাঘা থানাধীন বেড়হাবাশপুর গ্রামের মৃত বিষ্ঠু এর ছেলে কার্তিক (৪৫) এর আম বাগান সংলগ্ন হাবাশপুর হইতে চাঁদনগর এলাকায় অপারেশন পরিচালনা করে ০১টি বিদেশী পিস্তল, ০১টি ম্যাগজিন, ০২ টি গুলিসহ মতিউর রহমানকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার ব্যবহৃত ০১ টি মোবাইল ও ০১ টি সীমকার্ড উদ্ধার করেন।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কোম্পানী কমান্ডার মেজর মোঃ নাজমুস শাকিব এর নেতৃত্বে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল ওই এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযান পরিচালনার আগে জানতে পারে , ওই এলাকায় ০১ জন ব্যক্তি মাদকদ্রব্যসহ অবস্থান করছে। র‌্যাবের অপারেশন দল সেখানে পৌঁছামাত্র ধৃত ওই ব্যক্তি র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালানোর চেষ্টাকালে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় ঘটনাস্থলে তাকে আটক করা হয়।

স্থানীয়দের উপস্থিতিতে ধৃত ব্যক্তির দেহ তল্লাশিকালে তার পরিহিত জিন্স প্যান্টের ডান পার্শ্বে কোমরে বিশেষ কায়দায় গোজানো অবস্থায় ০১ টি লোহার তৈরী পিস্তল (আগ্নেয়াস্ত্র), ০১ টি লোহার তৈরি পিস্তলের ম্যাগাজিন এবং ০২ রাউন্ড পিস্তলের গুলি উদ্ধার করা হয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *