নলডাঙ্গায় ৪৫০ মা পেলো স্বাস্থ্য সুরক্ষা উপকরন ও চিকিৎসা সেবা

রাজশাহী

নাটোর প্রতিনিধিঃ নাটোরের নলডাঙ্গায় ৪৫০ উপকারভোগী মাকে স্বাস্থ্য সুরক্ষা সহায়তা উপকরন প্রদান করা হয়েছে। একই সাথে তাদের বিশেষজ্ঞ চিকিৎসক দিয়ে বিনামূল্যে স্বাস্থ্য সেবাও দেয়া হয়।

মঙ্গলবার (৮ ফেব্রুয়ারী) দুপুরে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় আয়োজিত এক হেলথ ক্যাম্পে এসব উপকরন বিতরন ও স্বাস্থ্য দেয়া হয়।

“শেখ হাসিনার বারতা, নারী পুরুষ সমতা” এই শ্লোগানকে সামনে রেখে ২০২০-২১ অর্থ বছরের “কর্মজীবি ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিল” কর্মসুচীর আওতায় এই হেলথ ক্যাম্পের আয়োজন করা হয়। হেলথ ক্যাম্প উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুখময় সরকারের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আব্দুস শুকুর, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল আলিম সরদার, মহিলা বিষয়ক কর্মকর্তা মোছাঃ শাহিনুর খাতুন, ডাঃ রাজেশ কুমার সাহা, ডাঃ শারমিন আক্তার, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের অফিস সহকারী আব্দুল বাসেদ, প্রশিক্ষক লিটন কুমার সাহা, প্রশিক্ষক মিতু ফারজানা প্রমুখ।

নলডাঙ্গা উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোছাঃ শাহিনুর খাতুন জানান, ২০২০-২১ অর্থ বছরের “কর্মজীবি ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিল” কর্মসুচীর আওতায় একদিনের এই হেলথ ক্যাম্পের আয়োজন করা হয়। এতে ৪৫০ উপকার ভোগী মাকে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ও দুই বিশেষজ্ঞ চিকিৎসক দ্বারা বিনা মূল্যে চিকিৎসা প্রদান করা হয়।

স্ব.বা/

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *