তানোরের পাঁচন্দর বাসীর দোয়া নিয়ে ভোট করতে চান অধ্যক্ষ মিজান

রাজশাহী

সারোয়ার হোসেন (তানোর): আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে তানোর উপজেলার ৩নং পাঁচন্দর ইউনিয়ন পরিষদ নির্বাচন করার প্রত্যাশা নিয়ে জোরেশোরে প্রচরণায় মাঠে নেমেছেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট সমাজসেবক, কয়েল হাট ডিগ্রি কলেজের অধ্যক্ষ, উপজেলা কলেজ সমিতির সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যক্ষ মিজানুর রহমান মিজান।

ইতিমধ্যে অধ্যক্ষ মিজানুর রহমান মিজান তার পক্ষে জনসমাগম বাড়াতে শুরু করেছেন ইউনিয়ন বাসীর দুয়ারে দুয়ারে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের বার্তা তুলে ধরে নৌকা প্রতীকে ভোট চাইতে প্রচার-প্রচারণা। এছাড়াও গেলো কোরবানি ঈদে জনসমর্থন বাড়াতে দিয়ে ছিলেন বিশাল মোটরসাইকেল শোডাউন।

এমনকি দেশে মহামারি করোনা ভাইরাস সংক্রমণের সময় থেকে এলাকার অসহায় দরিদ্র মানুষের পাশে থেকে তাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন তিনি। জানা গেছে, অধ্যক্ষ মিজানুর রহমান মিজান একজন সম্ভন্ত পরিবারের শিক্ষিত ও এলাকার সম্মানিত ব্যক্তি। সে ছাত্র জীবন থেকে আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত।

রীতিমতো তার ইউনিয়নেও রয়েছে যথেষ্ট পরিমাণে জনপ্রিয়তা। এতে করে সবমিলিয়ে অধ্যক্ষ মিজানুর রহমান মিজানের দিকেই এবার ঝুঁকছে পাঁচন্দর ইউনিয়ন বাসী। আওয়ামী লীগ দলীয় সূত্রে জানা গেছে, পাঁচন্দর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আব্দুল মতিনের বিরুদ্ধে মাদকের ব্যবসা থেকে শুরু করে নারী কেলেঙ্কারি সহ নিজ অর্থায়নে করোনাকালে এলাকার অসহায় দরিদ্র মানুষের পাশে না থাকা বিভিন্ন অভিযোগে চেয়ারম্যান আব্দুল মতিনের জনপ্রিয়তা ভুঙ্গে উঠেছে। পাঁচন্দর ইউনিয়নের বিভিন্ন এলাকা ঘুরে দেখা গেছে, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে পাঁচন্দর বাসীর কাছে বর্তমান চেয়ারম্যান আব্দুল মতিনের চাইতে তিনগুণ বেশি জনপ্রিয়তায় এগিয়ে রয়েছে অধ্যক্ষ মিজানুর রহমান মিজান।

যদি আওয়ামী লীগ দল থেকে অধ্যক্ষ মিজানুর রহমান মিজানকে মনোনয়ন দেয়া হয় তাহলে বিপুল ভোটে আওয়ামী লীগ জয় লাভ করবে। এতে করে এবার চেয়ারম্যান আব্দুল মতিনের পরিবর্তে অধ্যক্ষ মিজানের কোন বিকল্প নেই।

বিশিষ্ট সমাজসেবক উপজেলা কলেজ সমিতির সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যক্ষ মিজানুর রহমান মিজান বলেন, দল থেকে যাকেই মনোনয়ন দিবে আমি তার পক্ষেই কাজ করবো, তবে দলের হাইকমান্ডের কাছে অনুরোধ করবো যাকেই মনোনয়ন দেয়া হোক সে যেন ইউনিয়ন বাসীর কাছে জনপ্রিয় ব্যাক্তি হয় বলে ইউনিয়ন বাসী তথা উপজেলাবাসীর দোয়া ও সমর্থন চেয়েছেন তিনি।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *