রাজশাহী মহানগরীর চলমান বিভিন্ন উন্নয়ন কাজের অগ্রগতি পর্যালোচনা সভা অনুষ্ঠিত

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী সিটি কর্পোরেশনের চলমান উন্নয়ন কাজের অগ্রগতি পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে নগর ভবনে মাননীয় মেয়রের দপ্তর কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত থেকে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমÐলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন মহানগরীতে চলমান সকল উন্নয়ন কাজের অগ্রগতির খোঁজখবর নেন এবং বিভিন্ন দিক-নির্দেশনা প্রদান করেন।

সভায় তালাইমারি থেকে কাটাখালি, বন্ধগেট থেকে সিটি হাট, ভদ্রা রেলক্রসিং থেকে নওদাপাড়া বাস টার্মিনাল ফোরলেন সড়ক নির্মাণ, সিটি সেন্টার, স্বপ্নচূড়া প্লাজা, দারুচিনি প্লাজা সহ অন্যান্য বহুতল ভবন নির্মাণ, শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান কেন্দ্রীয় উদ্যান ও চিড়িয়াখানা, বিভিন্ন গোরস্থান, বিভিন্ন বাউন্ডারী ওয়াল, বিভিন্ন ফ্লাইওভার, রুয়েটের বাউন্ডারী ওয়াল, উন্নয়ন কাজে পরামর্শক নিয়োগ, রাজশাহী কেন্দ্রীয় শহীদ মিনার, ০৬, ১০, ১৩ নং ওয়ার্ড কার্যালয় নির্মাণ, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল সহ বিভিন্ন উন্নয়ন কাজের বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সভায় রাজশাহী সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ সরিফুল ইসলাম বাবু, প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এ.বি.এম. শরীফ উদ্দিন, প্যানেল মেয়র-২ ও ১নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ রজব আলী, ৫নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ কামরুজ্জামান, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আব্দুল মোমিন, ১৪নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আনোয়ার হোসেন, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ তৌহিদুল হক সুমন, তত্ত¡াবধায়ক প্রকৌশলী মোঃ নুর ইসলাম তুষার, প্রকল্পের ইঞ্জিনিয়ারিং এডভাইজার মোঃ আশরাফুল হক, প্রকল্পের প্রজেক্ট ম্যানেজমেন্ট স্পেশালিস্ট মোঃ গোলাম মুর্শেদ, প্রধান রাজস্ব কর্মকর্তা আবু সালেহ মোঃ নূর-ঈ সাইদ, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ এফ.এ.এম আঞ্জুমান আরা বেগম, নির্বাহী প্রকৌশলী মোঃ শামসুদ্দিন হায়দার, নির্বাহী প্রকৌশলী সুব্রত কুমার সরকার, নির্বাহী প্রকৌশলী মোঃ মাহমুদুর রহমান ইমন, নির্বাহী প্রকৌশলী নিলুফার ইয়াসমিন নন্দিনী, নির্বাহী প্রকৌশলী আহমেদ আল মঈন, সহকারী প্রকৌশলী মীর শাহরিয়ার সুলতান পরাগ, সম্পত্তি কর্মকর্তা আবু নূর মোঃ মতিউর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

স্ব.বা/বা

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *