বাঘায় বিএনপি-জামায়াতের নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে বিক্ষোভ মিছিল, ৭ মার্চ জাতীয় দিবস উদযাপন

রাজশাহী

বাঘা প্রতিনিধি: বাঘায় ঐতিহাসিক ৭ মার্চ জাতীয় দিবস উদ্যাপন ও বিএনপি জামায়াতের নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে বিক্ষোভ মিছিল শেষে অলোচনা করেছে বাংলাদেশ আওয়ামীলীগ,বাঘা উপজেলা কমিটি । সোমবার ( ৭ মার্চ) সকাল ১১ টায় এর আয়োজন করা হয়। উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ শেষে বিএনপি জামায়াতের নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ওয়াহেদ সাদিক কবিরের সঞ্চালনায় আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল । বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি অবসরপ্রাপ্ত অধ্যক্ষ আমজাদ হোসেন নবাব, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মুন্টু ,অধ্যক্ষ নছিম উদ্দিন, বাঘা পৌরসভার প্যানেল মেয়র ও উপজেলা যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক শাহিনুর রহমান পিন্টু , উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সদস্য মাসুদ রানা তিলু , বাঘা পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দুল কুদ্দুস সরকার , চকরাজাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, ইউপি চেয়ারম্যান ডিএম বাবুল মনোয়ার, উপজেলা বঙ্গবন্ধু সৈনিকলীগের সভাপতি আনোয়ার হোসেন মিন্টন , উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি সোহানুর রহমান সোহান। কর্মসূচিতে অংশ গ্রহন করেন আওয়ামীলীগ ও অংগ সংগঠনের নেতা কর্মিরা।

সভায় বক্তারা বলেন , বঙ্গবন্ধুর ৭ মার্চের ঐতিহাসিক ভাষণ ছিল স্বাধীনতার ডাক। সেই ভাষণে বঙ্গবন্ধু সকল ধরণের দিক নির্দশনা দিয়ে স্বাধীনতা যুদ্ধে ঝাপিয়ে পড়ার জন্য দেশবাসির প্রতি আহবান জানিয়েছিলেন। বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে স্বাধীনতা যুদ্ধে ঝাপিয়ে পড়ে ছিল দেশের আপামর জনতা। কিন্তু দেশ স্বাধীন হলেও সেই সময় থেকে স্বাধীনতা বিরোধীরা এখনও দেশে নৈরাজ্য সৃষ্টির পায়তারা করছে। বিএনপি জামায়াতের দিকে আঙ্গুল তুলে বক্তরা বলেন, তাঁদের সকল অপশক্তিকে রুখে দিবে বাংলাদেশ আওয়ামীলীগ।

স্ব.বা/বা

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *