করোনাকালে অনন্য অবদানের স্বীকৃতি স্বরূপ সম্মাননা পেলেন রাসিক মেয়র লিটন

রাজশাহী

স্টাফ রিপোর্টার: করোনার দুঃসময়ে মানুষের পাশে থেকে খাদ্য সহায়তা প্রদান, অক্সিজেন ব্যাংক, করোনার নমুনা পরীক্ষা, এম্বুলেন্স সেবা প্রদান সহ মহতি কর্মযজ্ঞ আর অনন্য অবদানের স্বীকৃতি স্বরূপ বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনকে সম্মাননা প্রদান করা হয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উপলক্ষে ‘জনকের শতকে স্বাধীনতার ৫০’ শীর্ষক এক অনুষ্ঠানে রাসিক মেয়র মহোদয়ের হাতে সম্মননা স্মারক তুলে দেন আয়োজকরা।

সোমবার সন্ধ্যায় নগরীর লালনশাহ পার্ক মুক্তমঞ্চে ৫০টি যুব সংগঠনের সহযোগিতায় এই অনুষ্ঠানের আয়োজন করে ঈঙঞঅকঊ। অনুষ্ঠানের সমন্বয়ক মাছরাঙ্গা টেলিভিশনের রাজশাহীর স্টাফ রিপোর্টার গোলাম রাব্বানী।

অনুষ্ঠানে বক্তব্যকালে মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, যেকোন ভালো কাজের স্বীকৃতি পেলে সেটি সবারই ভালো লাগে। যারা ভালো কাজ করবেন স্বীকৃতি ও সম্মাননা তাদের প্রাপ্ত। এমন একটি উদ্যোগ গ্রহণ করায় আয়োজকদের ধন্যবাদ জানাচ্ছি।

তিনি আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সূবর্ণজয়ন্তী আমরা পালন করেছি। বর্তমানে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়ন হচ্ছে। এই অগ্রযাত্রায় আমাদের প্রত্যেককে নিজ নিজ জায়গা থেকে অবদান রেখে দেশকে এগিয়ে যেতে হবে।

অনুষ্ঠানে সম্মাননা প্রদান ছাড়াও আরো ছিল ঘুড়ি উৎসব, ফানুস উৎসব ও স্বাধীনতা কনসার্ট। বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় অনুষ্ঠানের আরো যেসব ব্যক্তি ও প্রতিষ্ঠান সম্মাননা পেলেন, তারা হলেন, শহীদ মামুন মাহমুদ (মরণোত্তর), আরএমপি পুলিশ কমিশনার আবু কামাল সিদ্দিক, রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী, নিক্সন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সুলতানুল ইসলাম তারেক, ফ্লিট বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা খায়রুল আলম, মুক্তিযুদ্ধের তথ্য সংগ্রহক ওয়ালিউর রহমান বাবু, জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট, কোয়ান্টাম ফাউন্ডেশন, নারীর উদ্যোক্তা নিলুফা ইয়াসমিন, অধ্যাপক মনজুর হোসেন ও শহীদ জামিল ব্রিগেড।

স্ব.বা/বা

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *