রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালককে বিদায় সংবর্ধনা

রাজশাহী

প্রেস বিজ্ঞপ্তি :  রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব) এর এক মতবিনিময় সভায় ব্যাংকের বর্তমান ব্যবস্থাপনা পরিচালক মোঃ আব্দুল মান্নান-কে বিদায় সংবর্ধনা জানানো হয়েছে। সেই সাথে নতুন ব্যবস্থাপনা পরিচালক মোঃ জাহিদুল হক-কে স্বাগত জানানো হয়। বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) নানকিং দরবার হলে এই আয়োজন করা হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাকাব পরিচালনা পর্ষদের মাননীয় চেয়ারম্যান ও সরকারের সাবেক সিনিয়র সচিব মোঃ রইছউল আলম মন্ডল।

প্রশাসন মহাবিভাগের মহাব্যবস্থাপক (চলতি দায়িত্ব) শওকত শহীদুল ইসলাম-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংক, রাজশাহী-এর নির্বাহী পরিচালক জগন্নাথ চন্দ্র ঘোষ; মহাব্যবস্থাপক (পরিচালন) মাকসুদা নাসরীন এবং রংপুর বিভাগের মহাব্যবস্থাপক মোঃ বাবর আলী।

অনুষ্ঠানে প্রধান কার্যালয়ের সকল বিভাগীয় প্রধান; বিভাগীয় কার্যালয়, রাজশাহী ও রংপৃর এর উপ-মহাব্যবস্থাপকগন ; বিভাগীয় নিরীক্ষা কর্মকর্তা, রাজশাহী ও রংপুর; প্রজেক্ট ডাইরেক্টর এসইসিপি; উপ-মহাব্যবস্থাপক, স্থানীয়, মুখ্য কার্যালয়, রাজশাহ; সহকারী মহাব্যবস্থাপক, ঢাকা কর্পোরেট শাখা এবং ব্যাংকের ১৮টি জোনের সকল জোনাল ব্যবস্থাপক ও জোনাল নিরীক্ষা কর্মকর্তা; সিবিএ, অফিসার্স এসোসিয়েশন, অফিসার্স ফোরাম-এর নেতৃবৃন্দসহ সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন ।

অনুষ্ঠানে বক্তাগণ বিদায়ী ব্যবস্থাপনা পরিচালককে একজন সৎ, দক্ষ, যোগ্য ও গতিশীল ব্যাংকার হিসেবে উল্লেখ করে বলেন, তাঁর কর্তব্যনিষ্ঠা এবং যোগ্য নেতৃত্বের কারণে রাকাব সার্বিক ক্ষেত্রে বিশেষ করে মোবাইল ব্যাংকিংসহ অনলাইন ব্যাংকিং-এ ব্যপক সফলতার মাধ্যমে ২০২১-২২ অর্থবছরে ৪৪ কোটি ৮০ লক্ষ টাকা পরিচালন মুনাফা অর্জন করতে সক্ষম হয়েছে। তারা বিদায়ী ব্যবস্থাপনা পরিচালকের নতুন কর্মস্থলে সাফল্য এবং তাঁর পারিবারিক সুখ ও সমৃদ্ধি কামনা করেন।

এছাড়াও বক্তাগণ নতুন যোগদানকৃত ব্যবস্থাপনা পরিচালক মোঃ জাহিদুল হক-কে স্বাগত জানানোর পাশাপাশি তাঁর নেতৃত্বে ব্যাংকের বর্তমান কার্যক্রম আরও বেশী গতিশীল হবে মর্মে আশা প্রকাশ করেন।

অনুষ্ঠানে ব্যাংকের পক্ষ থেকে বিদায়ী ব্যবস্থাপনা পরিচালককে ক্রেস্ট প্রদান করা হয়।

স্ব.বা/ম

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *