রাকাব ই-ব্যাংকিং এর সাথে যুক্ত হলো বিকাশ

রাজশাহী

প্রেস বিজ্ঞপ্তি: ২০ এপ্রিল ২০২২ তারিখ থেকে রাকাব ই-ব্যাংকিং এর সাথে যুক্ত হয়েছে দেশের সর্ববৃহত মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস বিকাশ (bKash) । এখন থেকে রাকাব-এর মোবাইল এ্যাপ “রাকাব ই-ব্যাংকিং” এর মাধ্যমে গ্রাহকগণ দেশের যে কোন প্রান্ত থেকে বিকাশ (bKash) এ্যাপ ব্যবহার করে এ্যাড মানি, ফান্ড ট্রান্সফার, মোবাইল টপআপসহ বিভিন্ন ধরনের সেবা গ্রহণ করতে পারবেন। এই উপলক্ষে ২১ এপ্রিল ২০২২ তারিখ বেলা ১১.০০ টায় রাকাব ট্রেনিং ইনস্টিটিউটে আয়োজিত RAKUB eBanking App এর বাস্তবায়ন অগ্রগতি ও bKash লেনদেন উদ্বোধন বিষয়ে ব্যবস্থাপনা পরিচালক মোঃ আব্দুল মান্নান এর সভাপতিত্বে ZOOM-প্লাটফর্মে এক ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় মহাব্যবস্থাপক, রাজশাহী মোঃ কামিল বুরহান ফিরদৌস; মাহব্যবস্থাপক, রংপুর মোঃ বাবর আলী; বিভাগীয় নিরীক্ষা কর্মকর্তা রাজশাহী, রংপুর; প্রধান কার্যালয়ের সকল উপ-মহাব্যবস্থাপক/বিভাগীয় প্রধানগণ; সকল জোনাল ব্যবস্থাপক, উপ-মহাব্যবস্থাপক, স্থানীয় মুখ্য কার্যালয়, রাজশাহী ও উপ-মহাব্যবস্থাপক, ঢাকা কর্পোরেট শাখা, ঢাকা সরাসরি ও ভার্চুয়ালি সংযুক্ত ছিলেন। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোঃ আব্দুল মান্নান সকলকে এ বিষয়ে ব্যাপক প্রচারনা চালানোর জন্য আহŸান জানান এবং তিনি আশা প্রকাশ করেন রাকাব ই-ব্যাংকিং এ বিকাশ (bKash) সংযুক্ত হওয়ায় দেশের প্রান্তিক পর্যায়ের জনগন আর্থিক লেনদেনে বড়ধরনের সুবিধা পাবে।

উল্লেখ্য যে, রাকাব মোবাইল এ্যাপ ব্যবহারকারীগণ বিকাশ-এর পাশাপাশি রকেট, নগদ, ট্যাপ, উপায় ইত্যাদি মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস-এর মাধ্যমে লেনদেনসহ বিভিন্ন সেবা গ্রহণ করতে পারবেন। এছাড়াও এখন RAKUB eBanking App ব্যবহার করে পল্লী বিদ্যুৎ, নেসকো ও রাজশাহী ওয়াসার বিল পরিশোধ করা যাবে। ব্যাংক ব্যবস্থাপনা আশা প্রকাশ করেন খুব অল্প সময়ের মধ্যেই নানাবিধ সুবিধা সংযেজনের মাধ্যমে এই এ্যাপ ভিত্তিক সেবাসমূহের পরিধি আরও সম্প্রসারিত হবে।

স্ব.বা/বা

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *