খড়ের পালায় আগুন পুকুরে বিষ দিয়ে প্রতিপক্ষকে ফাঁসাতে মিথ্যা অভিযোগ

রাজশাহী

তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোরে সম্পত্তি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষকে ফাঁসাতে প্রতিপক্ষ খড়ের পালায় আগুন ও পুকুরে বিষ প্রয়োগের নাটক সাজিয়ে থানায় ভিত্তিহীন মিথ্যা অভিযোগ করেছেন বলে অভিযোগ উঠেছে। তানোর পৌরসভার চাপড়া মহল্লায় এই ঘটনা ঘটেছে। এ খবর ছড়িয়ে পড়লে এলাকায় ব্যাপক চাঞ্চল্যর সৃষ্টি হয়েছে। তবে এই ঘটনায় পরস্পরবিরোধী বক্তব্য পাওয়া গেছে, বাদি চাপড়া মহল্লার বাসিন্দা মৃত মহসিন আলীর পুত্র গোলাম রাব্বানীর অভিযোগ বিবাদী আইয়ুব আলী, জালু ও আমিনুল ইসলাম, গত ১৫ জুন মঙ্গলবার গভীর রাতে তার একটি খড়ের পালায় আগুন ও পুকুরে বিষ প্রয়োগ করে প্রায় তিন লাখ টাকার ক্ষতিসাধন করেছে। অন্যদিকে বিবাদী আইয়ুব আলী, জালু ও আমিনুল বলেন, তাদের ফাসিয়ে বসে আনতে প্রতিপক্ষ, তাদের বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট অভিযোগ করেছে। তারা বলেন, সম্পত্তি নিয়ে পুর্ববিরোধের জের ধরে প্রতিপক্ষ গোলাম রাব্বনী তাদের হয়রানি করার উদ্দেশ্যে থানায় এমন সাজানো অভিযোগ করেছেন।

স্থানীয় জনৈক হিম্মত আলী, জনৈক শামিম আলী ও জুয়েল বলেন, এমন ঘটনার অভিযোগ ভিত্তিহীন, কারণ অভিযোগে তারা বলেছে, রাত একটার সময় প্রতিপক্ষরা তাদের খড়ের পালায় আগুন দিয়েছে, সেটা কয়েকজন দেখতে পেয়ে চিৎকার-চেঁচামেচি করলে তারা পালিয়ে যায়। এখন প্রশ্ন হলো এতো গভীর রাতে খড়ের পালায় আগুন দেয়া তারা দেখতে পেলো কিভাবে, আর তাদের চিৎকার-চেঁচামেচি কেউ শুনতে পাবেন না এটা কি সম্ভব, এছাড়াও একই সময় খড়ের পালায় আগুন ও পুকুরে বিষ প্রয়োগ করা কি আদৌ সম্ভব, এতে তাদের কাছে এটাই প্রতিয়মান হয় ঘটনা সাজানো নাটক।

এব্যাপারে থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান মিয়া বলেন, এ ঘটনায় অভিযোগ পাওয়া গেছে। অভিযোগের সূত্র ধরে তদন্ত চলছে। অভিযোগে ক্ষয়ক্ষতির পরিমান ও সত্যতা পাওয়া গেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *