রাজশাহীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বালক বালিকা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ৯ সেপ্টেম্বর

খেলাধুলা রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের উদ্যোগে ও রাজশাহী জেলা প্রশাসনের ব্যবস্থাপনায় সিটি কর্পোরেশনের ৪টি ও ৯টি উপজেলা দল নিয়ে জেলা পর্যায়ে আগামী ৯ সেপ্টেম্বর সোমবার মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বালক বালিকা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ-১৭ শুরু হবে।

টুর্নামেন্ট উপলক্ষে আজ শনিবার বেলা সাড়ে এগারোটায় মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামের সভা কক্ষে সংবাদ সম্মেলনে এ কথা জানান অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আই সিটি) মুহাম্মদ শরিফুল হক।

সাংবাদিকগণের প্রশ্নের উত্তরে তিনি বলেন এই টুর্নামেন্টে খেলোয়াড়দের সঠিকভাবে যাচাই বাছাই করে খেলতে দেয়া হবে কোন অভিযোগ উত্থাপিত হলে সেই দলের প্রতি আইনগত ব্যবস্থা নেয়া হবে। এই টুর্নামেন্ট জাকজমকপূর্নভাবে আয়োজনের উদ্দ্যোগ নেয়া হয়েছে। সেই সঙ্গে ব্যাপক প্রচারের ব্যবস্থা ইতিমধ্যে গ্রহন করা হয়েছে। খেলা আয়োজন করতে গিয়ে ভুলত্রুটি ধরা পড়লে আমাদের জানাবেন আমরা সংশোধন করে নিবো। তাই আপনাদের সহযোগিতা আমাদের একান্ত কাম্য ও আপনাদের পত্র পত্রিকায় খেলার খবর নিয়মিত প্রচার করার জন্য আহবান জানাচ্ছি।

তারই অংশ হিসেবে গতকাল নগরীতে ব্যানার লাগিয়ে ট্রাকে করে মাইক দ্বারা খেলার প্রচার করতে দেখা গেছে।

সংবাদ সম্মেলনে জেলা ক্রীড়া অফিসার আ,ফ মুহাম্মদ ওবায়দুল হক, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মোঃ ডাবলু সরকার ও সহ-সভাপতি লিয়াকত আলী বক্তব্য দেন।

এ সময় রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক রফিউস সামস প্যাডী, যুগ্ম-সম্পাদক (প্রশাসন) খায়রুল আলম ফরহাদ, যুগ্ম-সম্পাদক(ক্রীড়া) রেজাউল ইসলাম সহ অন্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *