বাগাতিপাড়ায় স্কুলে যাওয়া-আসার পথে ছাত্রীকে উত্ত্যক্তের অভিযোগে মামলা

রাজশাহী লীড

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধিঃ নাটোরের বাগাতিপাড়ায় স্কুলে যাওয়া-আসার পথে অষ্টম শ্রেণীর এক ছাত্রীকে উত্ত্যক্ত করার অভিযোগে থানায় মামলা হয়েছে। শনিবার ছাত্রীর মা বাগাতিপাড়া মডেল থানায় মামলাটি করেন।

মামলায় উপজেলার চিথলিয়া গ্রামের মৃত ফেরদৌস এর ছেলে রোহান আলীকে অভিযুক্ত করা হয়েছে।মামলা সুত্রে জানা যায়, ভুক্তভোগী স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী। বেশ কিছুদিন ধরে স্কুলে যাওয়া-আসার পথে বখাটে রোহান তাকে বিভিন্ন কুপ্রস্তাবসহ উত্ত্যক্ত করতো। ছাত্রীর অভিভাবক বিষয়টি রোহানের পরিবারকে অবগত করেন। তাতে কোন কাজ হয়নি।

সবশেষ গত ১৭ সেপ্টেম্বর মঙ্গলবার বিকাল ৪ টার দিকে স্কুল থেকে বাড়ি ফেরার পথে ওই ছাত্রীর পথ রোধ করে এবং মোবাইল ফোনে ছাত্রীর ছবি উঠায় রোহান। এসময় প্রতিবাদ করলে স্কুল ছাত্রীর পরিহিত বোরখা ও হাতধরে টানা হেচড়া করে। এছাড়াও কুপ্রস্তাবসহ উত্ত্যক্ত করে ভয়ভীতি প্রদান করে রোহান। পরে ছাত্রীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে বখাটে রোহান পালিয়ে যায়।

এ ঘটনায় রোহানকে অভিযুক্ত করে শনিবার বাগাতিপাড়া থানায় একটি মামলা দায়ের করেন ছাত্রীর মা।এব্যাপারে বাগাতিপাড়া থানার ওসি সিরাজুল ইসলাম শেখ পিপিএম বলেন, ভুক্তভোগী ছাত্রীর জবানবন্দী রেকর্ড করা হয়েছে। অভিযুক্তকে গ্রেপ্তারের চেষ্টা অব্যহত আছে।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *