স্ত্রীর দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

রাজশাহী লীড

পাবনা সংবাদদাতা: পাবনার সাঁথিয়ায় স্ত্রীর দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন শুরু করেছেন এক কলেজছাত্রী। সাঁথিয়া পৌরসভাধীন দক্ষিণ বোয়ালমারী গ্রামের মৃত অধ্যাপক আকমলের বাড়িতে অনশনে বসেন ওই ছাত্রী। এদিকে ঘটনার পর থেকে পলাতক রয়েছেন প্রেমিক রনি।

ঢাকা উইমেন্স কলেজের অনার্সের ওই ছাত্রীর অভিযোগ, প্রায় ১ বছর ধরে রনির সঙ্গে তার প্রেমের সম্পর্ক চলছিল। এর মধ্যে গত ৪ জুলাই মাওলানা শহিদুল ইসলাম নামে এক স্থানীয় হুজুর রনির সঙ্গে তার বিয়ে পড়ায়। ঐ সময় তাদের কোনো বিয়ে রেজিষ্ট্রি না হলেও তখন থেকে তারা স্বামী-স্ত্রী হিসেবে মেলামেশা করতে থাকে।

এদিকে রনির অভিভাবকরা এ বিয়ে না মেনে রনিকে ঐ মেয়ের সঙ্গে সম্পর্ক শেষ করতে বলেন। পরে রনি মেয়েটির সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয়। অবশেষে মঙ্গলবার সকাল থেকে প্রেমিক রনির বাড়িতে স্ত্রীর দাবিতে অনশন করছেন ওই ছাত্রী।

ওই ছাত্রী সাংবাদিকদের বলেন, ‘হয় আমাকে স্ত্রীর অধিকার দিতে হবে, নয়তো আমি এখানেই আত্মহত্যা করবো।’ এদিকে ঘটনার আগে থেকেই প্রেমিক রনি পলাতক রয়েছেন এবং তার ব্যবহৃত মোবাইল ফোনও বন্ধ রয়েছে।

এ বিষয়ে মাওলানা শহিদুল ইসলামকে মোবাইলে জিজ্ঞাসা করলে তিনি বিয়ের পড়ানোর কথা স্বীকার করে বলেন, ‘ছেলের অনুরোধে পরে রেজিষ্ট্রি (কাবিন) করার শর্তে আমি তাদের বিয়ে পড়াই।

এ ব্যাপারে রনির মা আসমা খাতুন বলেন, ‘আমি আমার পরিবারের লোকজনের সাথে কথা বলে দেখি কী করা যায়। এর আগে আমি কিছু বলতে পারব না।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *