বাঘায় ভাবির সাথে প্রেম প্রতারনায় দেবরের কারাদন্ড!

রাজশাহী লীড

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় ভাবির সাথে বিয়ের প্রেম প্রতারনায় ভ্রাম্যমান আদালতে দেবরের ৬ মাসের কারান্ডের রায় দিয়েছেন আদালতের নির্বাহি ম্যাজিষ্টেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পিএম ইমরুল কায়েস। শুক্রবার (১৬-১১-১৮) দিবাগত রাত ৯টায় উভয়ের বক্তব্য শুনে এ রায় প্রদান করা হয়। দন্ডপ্রাপ্ত রানা হামিদ চারঘাট উপজেলার মুক্তারপুর গ্রামের গোলাম রাব্বানীর ছেলে। ভাবি বেবী নাজনীন একই গ্রামের রানা হামিদের চাচাতো ভাই জাকিরুলের স্ত্রী। তিন সন্তানের জননী ভাবি বেবী নাজনীনের বাবার বাড়ি আলাইপুর গ্রামে।

পুলিশ জানায়, বিয়ের প্রায় ৭ বছর ধরে রানা হামিদ (২৪) তার চাচাতো ভাইয়ের স্ত্রীর সাথে বিয়ের প্রলোভনে প্রেম করে আসছিল। সর্বশেষ শুক্রবার (১৬-১১-১৮) ভাবিকে নিয়ে বাঘা উপজেলার কেশবপুর গ্রামে ভাবির বোনের বাড়িতে উঠে। পরে গৃহবধুর স্বামী খোঁজ নিয়ে জানার পর পুলিশে খবর দেয়। পুলিশ ওই বাড়ি থেকে শুক্রবার রাতে তাদের দু’জনকে আটক করে ভ্রাম্যমান আদালতে হাজির করেন। এর আগে ভাবিকে বিয়ে করতে অস্বীকৃতি জানান দেবর রানা হামিদ।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) মহসীন আলী জানান, আদালতের নির্দেশ মতে গৃহবধুকে তার ভাইয়ের জিম্মায় দেওয়া হয়েছে। দন্ডপ্রাপ্ত যুবককে শনিবার জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.