বাগাতিপাড়ায় রেহেনা হত্যাকান্ডে নিহতের ভাইসহ আটক ৩

লীড শিক্ষা

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধিঃ নাটোরের বাগাতিপাড়ায় রেহেনা বেগম হত্যাকান্ডের ঘটনায় নিহতের ভাইসহ তিনজনকে আটক করেছে পুলিশ। শনিবার রাতে তাদের নিজবাড়ি থেকে আটক করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

আটককৃতদের রোববার আদালতে হাজির করে রিমান্ড আবেদন করা হয়েছে। আটকরা হলেন, নিহতের ছোট ভাই ও মৃত ইউনুস আলীর ছেলে শামিম হোসেন (৪৪), জয়ন্তীপুর গ্রামের এসকেন আলীর ছেলে রিপন আলী (২৫) এবং আঃ জলিল এর ছেলে রকিবুল ইসলাম (৩৩)।

তদন্ত কারী কর্মকর্তা এসআই সাজ্জাদ জানান, সন্দেহজনক ভাবে তাদের আটক করা হয়েছে। আদালতে এদের তিনজনের রিমান্ড আবেদন করা হয়েছে। আদালত রিমান্ড মুঞ্জুর হলে তাদের জিজ্ঞাসাবাদ করা হবে। এর আগে গত বুধবার রাতে নিহতের বড় ছেলে গোলাম কবির নান্নু বাদি হয়ে অজ্ঞাতনামার বিরুদ্ধে মামলা করেন।

মামলায় তিনি তার মাকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ করেছেন। তবে এ হত্যাকান্ডের সাথে জড়িত কাউকেই সুনির্দিষ্টভাবে চিহ্নিত করা যায়নি। ঘটনার চারদিন পর সন্দেহজনক তিনজনকে আটক করেছে পুলিশ।

বাগাতিপাড়া মডেল থানার ওসি আ. মতিন জানান, হত্যার রহস্য উদঘাটন করতে পুলিশের তদন্ত কাজ চলমান আছে।

উল্লেখ্য, মঙ্গলবার দিবাগত রাতে নিজের শয়ন ঘরে রেহেনা বেগম (৬০) খুন হন। বুধবার সকালে পুলিশ বিছানা থেকে গলায় ওড়না পেঁচানো লাশ উদ্ধার করে। তার মেজ ছেলে রানা শেখ সাংবাদিকদের জানিয়েছিলেন তার ছোট ভাই টনিকের নির্মানাধীন পাকা বাড়িতে তার মা রেহেনা বেগম একাই থাকতেন।

নিহত রেহেনা বেগম উপজেলার জয়ন্তিপুর গ্রামের পল্লী চিকিৎসক মৃত ইউনুস আলীর মেয়ে এবং কুষ্টিয়ার দৌলতপুর এলাকার সাফাতুল্লাহর স্ত্রী। স্বামী দ্বিতীয় বিয়ে করায় প্রায় ২০-২৫ বছর পূর্বে রেহেনা বেগম সন্তানদের নিয়ে বাবার এলাকা জয়ন্তিপুরে চলে আসেন। এরপর থেকে তিনি ওই এলাকায় থাকতেন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *