নেত্রকোনায় ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে কলেজছাত্রীর আত্মহত্যা

জাতীয় লীড

স্বদেশ বাণী ডেস্ক: ‍নেত্রকোনার পূর্বধলা উপজেলায় ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে রিনা আক্তার (২০) নামে এক কলেজছাত্রী আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার (২৮ নভেম্বর) সকালে ময়মনসিংহ-জারিয়া ঝাঞ্জাইল রেলপথের পূর্বধলা উপজেলার তারাকান্দা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত রিনা আক্তা উপজেলার জারিয়া ইউনিয়নের মানুষউড়া গ্রামের জালাল উদ্দিনের মেয়ে এবং পূর্বধলা সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী।

পূর্বধলা রেলওয়ে স্টেশনের বুকিং সহকারী আব্দুল মোমেন জানান, জারিয়া থেকে ময়মনসিংহগামী ২৭১ নং আপ ট্রেনটি বৃহস্পতিবার সকাল ৯টা ১৫ মিনিটে পূর্বধলা স্টেশন থেকে ছেড়ে যায়। ট্রেনটি পূর্বধলা উপজেলার তারাকান্দা এলাকায় পৌঁছালে লাইনের পাশে পূর্ব থেকে দাঁড়িয়ে থাকা ওই মেয়েটি ট্রেনের নিচে ঝাঁপ দেন। এতে তার দেহ কেটে সাত টুকরা হয়ে যায়।

তিনি আরও জানান, বিষয়টি ময়মনসিংহ রেলওয়ে থানায় জানানো হয়েছে।

ময়মনসিংহ রেলওয়ের উপ-সহকারী প্রকৌশলী এটিএম নাজমুল হক মৃধা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের মরদেহ ময়মনসিংহ নেয়ার প্রক্রিয়া চলছে।

এদিকে পূর্বধলা উপজেলার ধলামূলগাঁও ইউনিয়নের দত্তকুনিয়া গ্রামে বৃহস্পতিবার সকালে পানিতে ডুবে তানিশা আক্তার (৩) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সে দত্তকুনিয়া গ্রামের কামাল মিয়ার মেয়ে। সূত্র: জাগো নিউজ।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *