গোগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার : গোগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল সাড়ে ১১ টার দিকে গোগ্রাম খেলার মাঠ এ সভা অনুষ্ঠিত হয়। ইউনিয়ন অাওয়ামী লীগ সভাপতি ও চেয়ারম্যান মজিবর রহমানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগ সভাপতি ও রাজশাহী-১ ( তানোর- গোদাগাড়ী) আসনের সাংসদ অালহাজ্ব ওমর ফারুক চৌধূরী।

 

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে বিজয় নিশ্চিত করতে হবে। আগামী কাল প্রত্যেক ওয়াড ও ইউনিটে নৌকার প্রচার মিছিল হবে। সেই প্রচার মিছিলে সবাই যোগদান করবেন। মনে রাখবেন যা পেয়েছেন আওয়ামী লীগ সরকার ক্ষমতায় গেলে তার ৪ গুন বেশি পাবেন।

 

বিশেষ অতিথি ছিলেন, গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগ সভাপতি বদিউজ্জামান, সম্পাদক আব্দুর রশিদ। এছাড়াও এ সময় অতিথি ছিলেন জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম আহবায়ক শরিফ তুহিন,জেলা যুবলীগের সহ- সম্পাদক সেলিম জাহাঙ্গীর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগ সভাপতি শেফালি খাতুন,সম্পাদক রুবিনা খাতুন,প্রত্যেক ওয়াড ও ইউনিটের সহযোগী অংগ- সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা- কর্মীরা উপস্থিত ছিলেন।

সভা সঞ্চালনা করেন গোগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগ সম্পাদক সৈয়দ আনোয়ার জাহিদ বাদশা। ইউনিয়ন আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের উদ্যোগে সভার আয়োজন করা হয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.