মান্দা ৪ ভি.আই.পি আসনে নৌকা ও ধানের র্শীষকে বিজয় করতে নেতাকর্মীদের নিরলস পরিশ্রম

রাজশাহী লীড
রওশন আলম:
আর বাকি ১৬ দিন পোস্টার ব্যানারে ছেয়ে গেছে নওগাঁর ৪৯ মান্দা ৪ ভিআইপি আসন। উপজেলায় বইছে একাদশ জাতীয় নির্বাচনের হাওয়া। রাজনৈতিক নেতা থেকে শুরু করে এলাকার তৃণমূল নেতৃবৃন্দ প্রভাবশালী ব্যক্তিরাও পিছিয়ে নেই এই নির্বাচনী প্রচারণায়।
একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে এরই মধ্যে প্রচারণায় নেমেছেন বিএনপির মনোনীত প্রার্থী সাবেক সংসদ সামসুল আলম প্রামানিক ও বিএনপির নেতৃবৃন্দুরা। পাশাপাশি আওয়ামী লীগ  প্রার্থী  মন্ত্রী ইমাজ উদ্দিন প্রামাণিক  শেখ হাসিনা সরকারের উন্নয়রেন নানা বিষয় তুলে ধরে ভোট চাইছে ভোটারদের কাছে।
সর্বত্রই ক্ষমতাসীন মহাজোট প্রার্থী ও ঐক্যফ্রন্টের প্রার্থীর নির্বাচনী পোস্টার আছে চোখে পড়ার মতো।
আওমীলীগের প্রার্থী ইমাজ উদ্দিন প্রমানিক এক সাক্ষাৎকারে বলেন,নির্বাচিত হলে তরুন সমাজদের জন্য প্রধানমন্তীর যে সপ্ন তা বাস্তবায়ন করবেন।সকল দি¦ধা দ্ব›দ্ব ভূলে সবাইকে নিয়ে কাজ করছি এবং নৌকার বিজয় নিশ্চিত করে   প্রধানমন্ত্রীকে  মান্দা ৪ আসনটি উপহার দিবো।
মান্দা থানা বিএনপির সাধারন সম্পাদক মকলেছুর রহমান (মকে) বলনে এখন পর্যন্ত মান্দায় প্রচারণার যে পরিবেশ আছে,এটা বজায় থাকলে ধানের শীষের বিজয় নিশ্চিত এবং দলীয় নির্দেশে সব কিছু ভুলে ধানের শীষের বিজয়  করে বেগম খালেদা জিয়াকে মুক্ত করবো।
সাধারণ ভোটাররা জানান,বিগত বছরগুলোতে যারা মান্দার উন্নয়নে কাজ করেছে বা করতে চায় তাদেরকে আমরা নির্বাচিত করতে চাই ।তরুন ভোটার আখতারুজ্জান নাইম বলেন, বেকারদের কথা কেউ মনে রাখেনা যারা আমাদের কথা মাথায় রেখে কাজ করতে চায় তাদেরকে আমরা নির্বাচিত করা জন্য কাজ করবো।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *