যোগ্য প্রার্থী বেছে নেয়ার আহ্বান তিশার

বিনোদন

জাতীয় নির্বাচনসহ দেশের যে কোনো নির্বাচন যেন অবাধ নিরপেক্ষ ও শান্তিপূর্ণ হয়, সেই লক্ষ্যে প্রচারণা চালায় নির্দলীয় নিরপেক্ষ নাগরিক সংগঠন ‘সুশাসনের জন্য নাগরিক’(সুজন)। একাদশতম জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখেও প্রচার প্রচারণা শুরু করেছে সংগঠনটি। তারই অংশ হিসেবে সুজনের পক্ষে নতুন ভোটারদের যোগ্য প্রার্থী বেছে নেয়ার আহ্বান জানালেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা।

সম্প্রতি সুজনের ফেসবুক পেইজে একটি ভিডিও পোস্ট করা হয়। এতে নতুন ও তরুণ ভোটারদের যোগ্য প্রার্থী বেছে নেয়ার আহ্বান জানান তিশা। ভিডিওতে তিশা বলেন, ‘ভোট প্রদান আমাদের নাগরিক দায়িত্ব। ভোটের মাধ্যমে দেশ পরিচালনায় আমরা নেতা বেছে নেই। তাই ভোট প্রদানের সময় আমাদের লক্ষ্য রাখতে হবে, ব্যক্তিটি কেমন। তাদের দলের আদর্শ আমাদের জন্য কল্যাণ বয়ে আনবে কিনা এবং তারা আমাদের দেয়া প্রতিশ্রুতি রক্ষা করতে পারবে কিনা! সে নারী নির্যাতনকারী কিনা সেদিকেও লক্ষ্য রাখতে হবে।

কোনো দলের প্রতি অন্ধবিশ্বাস থেকে ভোট না দেয়ার সচেতনতার কথা তুলে ধরে তিশা আরও জানান, ভয় পেয়ে, টাকা নিয়ে অথবা দলের প্রতি অন্ধবিশ্বাস থেকে কাউকে ভোট দিবেন না। মনে রাখবেন, ভোট আমাদের পবিত্র আমানত, এর উপর নির্ভর করে আমাদের ও দেশের ভবিষ্যত। তাই আমার সাথে আপনারাও বলেন, ‘আমার ভোট আমি দেবো, জেনে শুনে বুঝে দেবো’।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.