রাজশাহীর পুঠিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত দুই

রাজশাহী লীড

রাজশাহীতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দুই নারী নিহত হয়েছেন। শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে জেলার পুঠিয়া উপজেলার গোপালহাটি ফকিরপাড়া ঢালান নামক স্থানে ঢাকা-রাজশাহী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুই নারী হলেন, উপজেলার ধনঞ্জয়পাড়া গ্রামের ধীরেন বিশ্বাসের স্ত্রী সুরজি বিশ্বাস (৩৫) ও শ্যামল বিশ্বাসের স্ত্রী শিউলি বিশ্বাস (২৫)। দুর্ঘটনায় একই গ্রামের আরও চার নারী ও এক ভ্যানচালক গুরুতর আহত হয়েছেন। তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিল উদ্দিন আহম্মেদ জানান, ছয়জন যাত্রী নিয়ে ব্যাটারিচালিত একটি ভ্যান পুঠিয়া সদর থেকে তারাপুর যাচ্ছিল। গোপালহাটি ফকিরপাড়া ঢালালে ভ্যানের একটি চাকা খুলে গেলে তিন নারী সড়কে পড়ে যান।

এ সময় মালবাহী একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট ২০-৩৫৩০) তাদের চাপা দেয়। এর মধ্যে চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। পরে তাদের মরদেহ উদ্ধার করা হয়। এছাড়া আহত ভ্যানচালকসহ অন্য চার নারীকে হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে এক নারীর অবস্থা আশঙ্কাজনক।

ওসি আরও জানান, ঘটনার পর ট্রাকসহ এর চালককে আটক করা হয়েছে। তবে ট্রাকের চালক পালিয়ে গেছে। এ নিয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। আর ময়নাতদন্ত শেষে নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান পুঠিয়া থানা পুলিশের এই কর্মকর্তা।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.