বিজয় দিবস উপলক্ষে রাকাবের পুষ্পার্ঘ অর্পণ

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: বিজয় দিবস উপলক্ষে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব) এর কর্মকর্তা-কর্মচারীদের পক্ষ থেকে রাজশাহী জেলা প্রশাসন চত্বরের স্মৃতিস্তম্ভে সকাল ৮:৪৫ মিনিটে মহান মুক্তিযুদ্ধে দেশের জন্য আত্মোৎসর্গকারী বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পার্ঘ অর্পণ করা হয়।

এ সময় ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ইদ্রিছ, প্রধান কার্যালয়ের মহাব্যবস্থাপক (প্রশাসন) তৌহিদা খাতুন, মহাব্যবস্থাপক (পরিচালন) মোঃ মফিজুল হক, রাজশাহী বিভাগের বিভাগীয় মহাব্যবস্থাপক মোঃ আজিজুল ইসলাম সরকার প্রধান কার্যালয়ের উপ-মহাব্যবস্থাপক/বিভাগীয় প্রধানগণ, প্রশিক্ষণ ইনস্টিটিউটের অধ্যক্ষ, এসইসিপির প্রজেক্ট ডাইরেক্টর, রাজশাহী জোনের জোনাল ব্যবস্থাপকসহ প্রধান কার্যালয় ও রাজশাহী জোনের বিভিন্ন স্তরের কর্মকর্তা কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

একই সময় রাকাব কর্মচারী সংসদ (রাজ-৬১১), রাকাব অফিসার্স এসোসিয়েশন; রাকাব অফিসার্স ফোরাম; বঙ্গবন্ধু পরিষদ এবং রাকাব অবসরপ্রাপ্ত কর্মকর্তা/কর্মচারী সমিতির নেতৃবৃন্দ বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পার্ঘ অর্পণ করেন।

এর আগে নগরীর শহীদ এএইচএম কামারুজ্জামান কেন্দ্রীয় উদ্যানের প্রধান ফটকের সামনে থেকে ব্যাংকের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীগণ বিজয় দিবসের র‌্যালী নিয়ে জেলা প্রশাসন চত্বরের স্মৃতিস্তম্ভ প্রাঙ্গণে সমবেত হন।

পুষ্পার্ঘ অর্পণ শেষে দেশের জন্য আত্মদানকারী সকল শহীদের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *