রাকাবে নব নিয়োগপ্রাপ্ত উর্ধতন কর্মকর্তাদের বুনিয়াদি প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন

কৃষি রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাকাব-এর নব নিয়োগপ্রাপ্ত উর্ধতন কর্মকর্তাদের ২৭তম ব্যাচের বুনিয়াদি প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন করা হয়েছে। আজ রবিবার রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের প্রশিক্ষণ ইনস্টিটিউটে বুনিয়াদি প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন করা হয়। ৩০ দিনব্যাপী আয়োজিত প্রশিক্ষণ কোর্সে মোট ৪০ জন প্রশিক্ষণার্থী অংশগ্রহণ করছেন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণ কোর্সটির উদ্বোধন করেন রাকাব পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও সরকারের সাবেক সচিব মুহাম্মদ নজরুল ইসলাম।

প্রশিক্ষণ কোর্সে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ইদ্রিছ ও প্রশাসন মহাবিভাগের মহাব্যবস্থাপক তৌহিদা খাতুন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাকাব প্রশিক্ষণ ইনস্টিটিউটের অধ্যক্ষ জনাব সুব্রত কুমার সরকার এবং অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রশিক্ষণ ইনস্টিটিউটের অনুষদ সদস্যবৃন্দসহ সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ।

প্রধান অতিথি মুহাম্মদ নজরুল ইসলাম নবনিয়োগপ্রাপ্ত উর্ধতন কর্মকর্তাদের বুনিয়াদি প্রশিক্ষণ কোর্সে স্বাগত জানান। প্রশিক্ষণার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, বুনিয়াদী প্রশিক্ষণ নবীন ব্যাংক উর্ধতন কর্মকর্তাদের ব্যাংকিং কার্যক্রম সম্পর্কে একটা মজবুত ভিত তৈরী করার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।

প্রশিক্ষণ চলাকালীন প্রশিক্ষণের সার্বিক বিষয়াদি অত্যন্ত গুরুত্ব সহকারে অনুধাবন করে তা কার্যক্ষেত্রে যথাযথ প্রয়োগের জন্য তিনি প্রশিক্ষনার্থীদের পরামর্শ প্রদান করেন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *