উত্তরায় অভিনেতা সুমনের আত্মহত্যা

বিনোদন

স্বদেশ বাণী ডেস্ক: রাজধানীতে এক অভিনেতা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। উত্তরা ৪ নম্বর সেক্টরের বাসা থেকে চলচ্চিত্র অভিনেতা তানভীর হাসান ওসমানী ওরফে সুমনের (৪২) লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার উত্তরা থানার উপপরিদর্শক এসআই আব্দুর রহিম দুপুর সাড়ে ১২টায় উত্তরা (পূর্ব) ৪ নম্বর সেক্টরের ৩৫ নম্বর বাসার দ্বিতীয়তলার শোয়ার রুম থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে নিয়ে যান। এসআই আব্দুর রহিম বলেন, শোয়ার রুম থেকে ফ্যানের সঙ্গে চাদর দিয়ে ফাঁস অবস্থায় এ অভিনেতার লাশ উদ্ধার করে মর্গে নিয়ে যাই। প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে, গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন তিনি। তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ বলা যাবে।

তানভীরের ভগ্নিপতি ইশতিয়াক আহমেদ বলেন, গত মঙ্গলবার আমার বাসায় তানভীর সপরিবারে বেড়াতে আসছিল। গতরাতে খাবার শেষে তার রুমে ঘুমিয়ে পড়ে। সকালে রুমের ভেতরে দেখা যায় ফ্যানের সঙ্গে চাদর পেঁচিয়ে ফাঁস দিয়েছে। পরে পুলিশকে খবর দিলে তার লাশ উদ্ধার করা হয়। সে বেশ কিছুদিন ধরে মানসিক বিষন্নতায় ভুগছিল।

তানভীর লক্ষ্মীপুর চন্দ্রগঞ্জ বাজার থানার পশ্চিম লথিফপুর গ্রামের আনোয়ার উল্লাহ উসমানির ছেলে। বর্তমানে মিরপুর ১০ নম্বরে প্রখর নামে সাত বছর বয়সী পুত্রসন্তানকে নিয়ে ভাড়া বাসায় থাকতেন। পেশায় তিনি মঞ্চ টিভি, চলচ্চিত্রের অভিনেতা ও পরিচালক ছিলেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.