রাজশাহীর মোহনপুরে ঋণের বোঝা সইতে না পেরে ইউপি সদস্যের আত্মহত্যা

বিশেষ সংবাদ রাজশাহী লীড

স্বদেশ বাণী ডেস্ক:

রাজশাহীর ঋণের বোঝা মাথায় নিয়ে এক ইউপি সদস্য আত্মহত্যার পথ বেছে নিয়েছেন। জেলার মোহনপুর উপজেলার জাহানাবাদ ইউনিয়নের হাজরাপাড়া গ্রামের মৃত মোশারফ হোসেনের ছেলে আব্দুল আজিজ (৫০) ঋণের দায়ে মঙ্গলবার রাতে আত্মহত্যা করেছেন। তিনি ইউপি জাতীয় পার্টির নেতা ও জাহানাবাদ ইউপির ৩ নম্বর ওয়ার্ডের বর্তমান মেম্বার ছিলেন। বুধবার সকাল ৮ টার দিকে পুলিশ এ খবর পেয়ে গাছ থেকে ঝুলন্ত মরদেহ নামিয়ে থানায় নেয়। এ ব্যাপারে মোহনপুর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

স্থানীয়রা জানান,সংসারে অভাব অনটন ও ছেলে মেয়েদের লেখাপড়ার খরচ চালানোর কারনে বিভিন্ন এনজিও দাদন ব্যবসায়ীর কাছে ঋণ নিয়েছিলেন। কথা ছিল সময়মত তিনি তার দেনা পরিশোধ করবেন। কিন্তু সময়মত ঋণ পরিশোধে ব্যর্থ হয়ে লোক লজ্জার ভয়ে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মোহনপুর থানার ওসি মোস্তাক আহম্মেদ বলেন, ঋণ পরিশোধে ব্যর্থ হয়ে ওই ইউপি সদস্য আত্মহত্যা করেছেন বলে তার পরিবারের সদস্যদের কাছ থেকে জানা গেছে। থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। লাশটি ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্ত শেষে লাশটি তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *